দিল্লি মেট্রো রেল কর্পোরেশন (ডিএমআরসি) বুধবার একটি টুইট করেছে। সেখানে তারা লিখেছে, বলিদান দিতে হবে (বলিদান দেনা হোগা)। না না ভয় পাওয়ার কিছু নেই,আসলে এটি ওয়েব সিরিজ ‘সেক্রেড গেমস ২’-এর একটি সংলাপ। সংরক্ষিত আসনে বসা সাধারণ মানুষের উদ্দেশে বার্তা দিতেই এই পোস্ট করেছে দিল্লি মেট্রো।

বহু প্রতিক্ষার পর ফের আসতে চলেছে নেটফ্লিক্সের ওয়েব সিরিজ সেক্রেড গেমস-এর দ্বিতীয় পর্ব। আগামী ১৫ অগস্ট থেকে চালু হচ্ছে সিরিজটি। ফিরছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি, সইফ আলি খানরা। কিন্তু দিল্লি মেট্রো তুলে ধরেছে পঙ্কজ ত্রিপাঠি অভিনীত চরিত্র গুরুজির একটি সংলাপ।

ট্রেলারে দেখা যাচ্ছে, গুরুজি তাঁর অনুগামীদের বলছেন, বলিদান দিতে হবে। সেই সংলাপকেই দিল্লি মেট্রো তাদের একটি টুইটে তুলে ধরেছে। সেখানে একটি স্ক্রিন শটে হিন্দিতে লেখা ‘বলিদান দেনা হোগা’। টুইটারের পোস্টে ইংরেজিতে লেখা হয়েছে, ‘যখন আপনি সংরক্ষিত আসনে বসে আছেন’।

আরও পড়ুন : এই স্থূলকায় মানুষদের খণ্ডযুদ্ধ দেখে দয়া করে হাসবেন না! এঁদের পরিচয় জানলে অবাক হবেন

আরও পড়ুন : বয়ফ্রেন্ডের ক্রেডিট কার্ড থেকে ওয়েটারকে পৌনে ৪ লক্ষ টাকা টিপ, গ্রেফতার মহিলা

দিল্লি মেট্রো বার্তা দিতে চেয়েছে, সংরক্ষিত আসনে বসে থাকলে, যাঁদের জন্য সংরক্ষিত তাঁদের জন্য আসন ছাড়তে হবে। কারণ অনেক সময়ই দেখা যায়, খালি আসন পেয়ে, প্রবীণ নাগরিক বা বিশেষ ভাবে সক্ষমদের জন্য সংরক্ষিত আসনে বসে যান সাধারণ যাত্রীরা। কিন্তু যাঁদের জন্য সংরক্ষণ রয়েছে তাঁরা এলেও আসন ছাড়তে চান না। সেই ঘটনাকে ইঙ্গিত করেই দিল্লি মেট্রোর এই বার্তা।

দিল্লি মেট্রোর এই টুইট ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। আর নেটিজেনরাও তাতে অংশ নিয়েছেন।