বয়ফ্রেন্ডের ক্রেডিট কার্ড থেকে রেস্তরাঁর ওয়েটারকে টিপ দিয়ে দিলেন ৫ হাজার ডলার বা ভারতীয় মুদ্রায় প্রায় ৩ লক্ষ ৪৩ হাজার ৪৫২ টাকা। জানতেও পারেননি বয়ফ্রেন্ড। অভিযোগ জানানোর পর গ্রেফতার হয়ে যান ওই মহিলা। মার্কিন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার ঘটনা।

অন্যদিনের মতোই বৃহস্পতিবার বয়ফ্রেন্ডের সঙ্গে রেস্তরাঁয় খেতে গিয়েছিলেন সেরিনা ওয়ালফি। সেখানে সেরিনা বলেন, নিউ ইয়র্কের বাড়িতে যাবেন, বিমানের টিকিট কেটে দিতে হবে। কিন্তু রাজি হননি তাঁর বয়ফ্রেন্ড। ক্লিয়ার স্কাই রেস্তরাঁয় এই নিয়ে দুজনেরমতান্তর থেকে কথা কাটাকাটি তারপর তা রীতিমতো ঝগড়ায় পরিণত হয়।শেষপর্যন্ত রেস্তরাঁর ওয়েটার বিল নিয়ে আসেন। বিল হয়েছিল ৫৫.৩৭ ডলার, ভারতীয় মুদ্রায় প্রায় ৩ হাজার ৮০২ টাকা। বয়ফ্রেন্ডের ক্রেডিট কার্ড থেকে বিল মিটিয়ে দেন মহিলা।

নির্দিষ্ট সময়ে ক্রেডিট কার্ডের বিল আসে ওই ব্যক্তির কাছে। বিল দেখে তিনি চমকে যান। সন্দেহ হওয়ায় সেরিনাকে জিজ্ঞেস করেন, রেস্তরাঁয় কত টাকা বিল দিয়েছিলেন। সেরিনা জানান তিনি কিছুই জানেন না অতিরিক্ত বিলের বিষয়ে।

আরও পড়ুন : ইতালিতে পুলের ধারে সুইমওয়্যারে প্রিয়ঙ্কার ছবি ভাইরাল

আরও পড়ুন : সমুদ্রে স্নানে ব্যস্ত পরিবার, এগিয়ে এল হাঙর! তারপর...

টাকার হদিশ না পেয়ে ক্রেডিট কার্ড কোম্পানিকে অভিযোগ জানান। তারা তদন্তে করে দেখে, ওয়েটারকে টিপ দেওয়ার সময় অতিরিক্ত ৫ হাজার ডলার দিয়েছিলেন সেরিনা। রেস্তরাঁও জানিয়ে দেয়, তাদের হাতে আর কিছু নেই। টিপ বাবদ দেওয়া টাকা ওয়েটারকে দিয়ে দেওয়া হয়েছে। ফলে তা ফেরত দেওয়া রেস্তরাঁ কর্তৃপক্ষের পক্ষে সম্ভব নয়।

ক্রেডিট কার্ড কোম্পানির অভিযোগের ভিত্তিতে সোমবার গ্রেফতার হন সেরিনা। পরে অতিরিক্ত টাকা দেওয়ার কথা স্বীকার করেন তিনি।