• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

প্রাক্তনকে দেখে মাঝ পথে বিয়ের মণ্ডপ ছেড়ে উঠে গেলেন কনে!

Marriage
প্রতীকী চিত্র। ছবি: শাটারস্টক থেকে নেওয়া।

সব ঠিকঠাক চলছিল, মণ্ডপ সেজে উঠেছিল, আমন্ত্রিতরা এসে গিয়েছিলেন। বিয়েও প্রায় সারা হয়ে এসেছিল। এমন সময় হঠাত্ মণ্ডপ থেকে উঠে গেলেন কনে। বললেন তিনি বিয়ে করবেন না। সকলে অবাক। তবে বরের পরিবারের দাবি, এর পিছনে রয়েছে প্রাক্তন প্রেমিক যোগ। শুক্রবার তেলঙ্গানার ঘটনা।

তেলঙ্গানার বনপর্তি জেলার চার্লাপল্লিতে শুক্রবার সকালে বিয়ের আসর বসেছিল। সব রীতি-রেওয়াজ মেনে বিয়ের অনুষ্ঠান চলছিল। মন্ত্রোচ্চারণের সঙ্গে চলছিল চার হাত এক করার প্রক্রিয়া। এক সময় পুরোহিতের নির্দেশে পাত্র হবু স্ত্রীর গলায় মঙ্গলসূত্র পরিয়ে দিতে যান। কিন্তু তাঁর হাত সরিয়ে দিয়ে উঠে দাঁড়ান কনে। সবার সামনে মুখে উপর বলে দেন তিনি এই বিয়ে করবেন না।

প্রথমে সবাই হকচকিয়ে যান। ভাবেন সবই তো ঠিক ছিল, কী হল হঠাত্। নিমন্ত্রিত, আত্মীয় স্বজন, সবারই আকাশ থেকে পড়ার অবস্থা। বর পক্ষের তরফে কনের মণ্ডপ ছেড়ে যাওয়া আটকানোর চেষ্টা হয়। কিন্তু কনে বিয়ে করতে রাজি নন, তিনি শেষ পর্যন্ত মণ্ডপ ছেড়ে বেরিয়ে যান।

আরও পড়ুন: শক্তিবর্ধক তেলের গল্পে প্রাণ যাচ্ছে কাঁটা লেজের টিকটিকির

পাত্র পক্ষের দাবি, এই বিয়েতে কনের প্রাক্তন প্রেমিকও আমন্ত্রিত ছিলেন। কনে বিয়ে করতে না চাওয়ার কারণ হল সেই যুবকের উপস্থিতি। তাঁরা দেখেছেন, ওই যুবককে মণ্ডপে দেখতে পাওয়ার পরই কনে এই বিয়ে না করার সিদ্ধান্ত নেন। বরপক্ষের লোকজন নাকি কনের এই প্রাক্তন প্রেমিককে ধরার চেষ্টাও করেন। কিন্তু ওই যুবক দৌড়ে পালিয়ে যান।

আরও পড়ুন: ছেড়ে যেতে হবে, তাও শাবককে একলা ফেলে যেতে চাইছে না মা হাতি!

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন