• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

দিনের আলোয় গুলিতে নিহত কংগ্রেস নেতা, সিসিটিভি ফুটেজে ধরা পড়ল সেই ছবি

ciongress
এই গাড়িতেই গুলি করা হয়। ইনসেটে বিকাশ চৌধরি। ছবি: টুইটার থেকে নেওয়া

Advertisement

দিল্লির কাছে হরিয়ানার ফরিদাবাদে গুলিতে মৃত্যু হল এক কংগ্রেস নেতার। মৃতের নাম বিকাশ চৌধরি(৩৮)। দুই আততায়ী তাঁকে কাছ থেকে গুলি করে। সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে সেই ছবি। সেক্টর ৯ এলাকায় একটি জিমের বাইরে তাঁর গাড়ি দাঁড় করানো ছিল। সেখানেই তাঁকে গুলি করে হত্যা করা হয়।

রাস্তায় লাগানো সিসিটিভি ক্যামেরায় দিনের বেলায় এই মর্মান্তিক হত্যার ঘটনা ধরা পড়েছে। সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, পার্কিং এলাকায় একদম রাস্তার ধারে দাঁড় করানো একটি গাড়ির দিকে দ্রুত দু’জন এগিয়ে এল। দু’দিক দিয়ে গাড়িতে গুলি চালায় তারা। একজন প্রথমে গুলি চালিয়ে পালিয়ে যায়। ফের সেফিরে আসে ঘটনাস্থলে। গাড়ির জানালা দিয়ে দেখেও যায় নিহতকে।

রাস্তায় তখন লোক চলাচল যথেষ্ট। তাও আততায়ীরা পালিয়ে যেতে সক্ষম হয়। কোনও বাধার মুখেই পড়েনি তারা। তবে স্থানীয়রা হরিয়ানার এই কংগ্রেস নেতাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। কিন্তু সেখানে বিকাশকে মৃত বলে ঘোষণা করা হয়।

পুলিশ জানিয়েছে, ৪ জন এই হত্যাকাণ্ডে যুক্ত রয়েছে। তারা একটি মারুতি সুজিকি এসএক্স৪ গাড়িতে আসে। ১০ গুলি চালানো হয়। পুলিশ তদন্ত শুরু করেছে। অপেক্ষা ময়না তদন্তের রিপোর্টের।

আরও পড়ুন : মার্কিন সীমান্ত পেরতে গিয়ে ফের শিশুর মৃত্যু, মনে করাল আইলানকে

আরও পড়ুন : নিজেই ওষুধের দোকানে গিয়ে চিকিত্সা চাইল আহত কুকুর!

বিজেপির নেতৃত্বে মনোহরলাল খট্টরের সরকার চলছে হরিয়ানায়। আইন শৃঙ্খলা ইস্যুতে কংগ্রেস রাজ্য সরকারের সমালোচনা করেছে। মুখ্যমন্ত্রী খট্টর বলেন, খুনের বিষয়টি তিনি জানেন না, খতিয়ে দেখছেন।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন