• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

রাস্তায় গাড়ি থেকে ফেলে প্রতিশোধ নিল মহিষ, ক্যামেরায় ধরা পড়ল সেই দৃশ্য

Buffalo
রাস্তায় আরোহীদের উল্টে দিল মহিষ। ছবি: টুইটার থেকে নেওয়া।

শুধু মানুষ নয়, পশুপাখিরাও মনে হয় নিজেদের মতো করে প্রতিশোধ নেওয়ার চেষ্টা করে। যেমন এই মহিষটি, যাকে সম্ভত তার ইচ্ছার বিরুদ্ধে দৌড় করানো হচ্ছিল। আর সেও যেন প্রতিশোধ নিল পাঁচ ব্যক্তির উপর।

সোশ্যাল মিডিয়াভাইরাল হওয়া এক ভিডিয়োয় দেখা যাচ্ছে, একটি চওড়া রাস্তা দিয়ে ছুটে যাচ্ছে মোষে টানা গাড়ি। তাতে চেপে রয়েছেন পাঁচ জন। সামনের দু’জনের হাতে লাঠি। তাঁরাই মহিষটিকে নিয়ন্ত্রণ করছেন। এই গাড়িটির পাশে একই রকম আরও একটি গাড়ি দৌড়াচ্ছে। তাতেও দু’জন বসে রয়েছেন। দু’টি গাড়ি রেষারেষি করে দৌড়ে চলেছে। গাড়ি দু’টির আরোহীরা ও সেই সঙ্গে পাশে ছুটে চলা কয়েকটি বাইকের সওয়ার কয়েক জন চিৎকার করতে করতে উৎসাহ দিচ্ছেন।

দৌড়তে দৌড়তে পিছনের গাড়িটির মহিষ রাস্তার ডান দিকে সরতে থাকে। এক সময় সে ডিভাইডারের কাছে চলে আসে। এবার মহিষটি দ্রুত ডান দিকের রাস্তায় চলে যায় ফলে গাড়ির চাকা ধাক্কা মারে ডিভাইডারে। ফলে যা হওয়ার তাই হয়, গোটা গাড়িটি যাত্রীদের নিয়ে উল্টে পড়ে। যাত্রীরা রীতিমতো ছিটকে পড়েন রাস্তার উপর। আর এর ফলে মহিষটি গাড়ি থেকে মুক্ত হয়ে আরও দ্রুত গতিতে দৌড়ে পালিয়ে যায়।

আরও পড়ুন: একাই দিল্লি থেকে বেঙ্গালুরু ফিরল ৫ বছরের শিশু

আরও পড়ুন: স্নান করাচ্ছেন কিং কোবরাকে, চিনে নিন এই সাহসী যুবককে

এই ভিডিয়োটি সম্ভবত পিছনে আসতে থাকা বাইকগুলি থেকে রেকর্ড করা হয়। পরে যা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। ভিডিয়োটি মুম্বইয়ের এক সংবাদিক বরুণ সিংহ তাঁর ভেরিফায়েড টুইটার হ্যান্ডলে পোস্ট করেছেন। যদিও কবে কোথায় সেটি রেকর্ড হয়েছে, সে সম্পর্কে কোনও তথ্য দেননি বরুণ। তবে অনেক নেটাগরিকের দাবি, এটি একটি পুরনো ভিডিয়ো, যা ফের ভাইরাল হয়েছে।

দেখুন সেই ভিডিয়ো:

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন