• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

করোনায় নিয়ম ভেঙে মাঝ রাস্তায় শাস্তির মুখে, ছাড় নেই মহিলাদেরও

Nagpur
পুলিশের শাস্তির। ছবি: টুইটার থেকে নেওয়া।

এত প্রচারের পরেও কিছু মানুষ রাস্তায় বেরিয়ে পড়ছেন। এবার তাঁদের আটকাতে কড়া হচ্ছে পুলিশ প্রশাসনও। যেমন নাগপুরের একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে, নিয়ম ভাঙার জন্য মাঝ রাস্তায় শাস্তির মুখে পড়তে হল কিছু মহিলা-পুরুষকে।

করোনা মোকাবিলায় মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে মহারাষ্ট্রে সোমবার থেকে কার্ফু জারি করেছেন। কিন্তু কিছু মানুষকে যেন আটকানোই যাচ্ছে না। তাঁরা রাস্তায় বেরবেনই। তবে তাঁদের এবার শাস্তির মুখে পড়তে হচ্ছে রাস্তায়।

সংবাদ সংস্থা এএনআই আজ মঙ্গলবার একটি ভিডিয়ো টুইট করেছে। সেখানে দেখা যাচ্ছে, রাস্তার মোড়ে পুলিশ কর্মী অন্তত জনা আটেক মহিলা, পুরুষকে কান ধরে উঠবস করাচ্ছেন। যাঁরা শাস্তির মুখে পড়েছেন, তাঁরা অনেকেই মুখোশ পরে বা মুখে ওড়না ঢাকা দিয়ে রয়েছেন। এই টুকু সচেতনতা থাকলেও করোনা থেকে বাঁচতে রাস্তায় বেরনো বন্ধ করেননি।

আরও পড়ুন: করোনার গুজব ছড়িয়ে মহিলা বিমান কর্মীর পরিবারকে হেনস্থার অভিযোগ

দেখুন সেই ভিডিয়ো:

এই ভিডিয়ো ভাইরাল হতেই কমেন্টে নেটাগরিকরা সমালোচনা, কটাক্ষে করে মন্তব্য করেছেন। কেউ দাবি করেছেন, বড় অঙ্কের জরিমানা চাপানো হোক রাস্তায় বেরলেই। কেউ আবাল লিখেছেন, ‘নিয়ম না মানলে এভাবেই স্কুলের দিন মনে পড়বে’। কেউ আবার প্রস্তাব দিয়েছেন, ওঁরা পরিবার ও সমাজের পরোয়া করেন না, লিখে হাতে ছাপ মেরে দিন’। কেউ আবার বলছেন, ‘শাস্তি দিয়ে কিছু হবে না। মানুষ সচেতন না হলে।’

আরও পড়ুন: অপ্রয়োজনে বাড়ি থেকে বেরলেই পুলিশ ধরিয়ে দিচ্ছে ‘আমি সমাজের শত্রু’ পোস্টার

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন