অলিম্পিক্সে তিনি দেশকে রুপো এনে দিয়েছিলেন। এখন তিনি রাজনীতির ময়দানে। তা বলে খেলার ময়দানকে যে ভুলে যাননি, তার প্রমাণ দিলেন বিজেপির সাংসদ রাজ্যবর্ধন রাঠৌর। ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেছেন। সেখানে তিনটি কয়েন নিয়ে ট্রিক দেখাচ্ছেন। তাঁর রিফ্লেক্স দেখে প্রশংসা করছে নেটিজেন থেকে তারকারাও।

নিজের ভেরিফায়েড ইনস্টগ্রাম হ্যান্ডলে সোমবার ভিডিয়োটি প্রকাশ করেছেন রাজ্যবর্ধন। তাতে দেখা যাচ্ছে, হাতের উল্টো দিকে কয়েক ইঞ্চির দূরত্বে তিনটি কয়েন রেখেছেন। এবার একসঙ্গে তিনটি কয়েন হাওয়ায় তুলে দিয়ে একে একে তিনটি কয়েনকে তালু বন্দি করে নিচ্ছেন।

আসলে এটি তাঁর পুরনো অভ্যাস। যখন শ্যুটিং অভ্যাস করতেন, তখন চোখ ও হাতের তালমিল বাড়াতে এটি করতেন। এই পোস্টে সে কথাই জানিয়েছেন রাজ্যবর্ধন।

আরও পড়ুন : হেলমেট ছাড়া বাইকে শাহরুখ, সতর্কবার্তা দিলেন সচিন

আরও পড়ুন : হেয়ার রিমুভাল করাতে আসা মহিলা ছবি তুলে গ্রেফতার চিকিত্সক

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Don’t let it touch the ground! A trick I used to do during my shooting days for building hand & eye coordination. . . . #funthingstodo#fun#games#technique#skills#concentration#practice#perfection

A post shared by Rajyavardhan Rathore (@ra_rathore) on

ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ভিডিয়োটি। এক লক্ষের বেশি বার দেখা হয়েছে। অভিনেতা বিবেক ওবেরয়ও প্রশংসা করেছেন রাজ্যবর্ধনের এই পোস্টে। তিনি লিখেছেন ‘ম্যাট্রিক্স লেভেল রিফ্লেক্স’।