বলিউডে ২৭ বছর পূর্ণ করলেন শাহরুখ খান। গত সপ্তাহে নিজের টুইটার হ্যান্ডলে একটি ভিডিয়োর সঙ্গে সেই ঘোষণা করেন বাদশা। কিন্তু সেই ভিডিয়ো তখন যত না ভাইরাল হয়েছিল এবার তার থেকেও বেশি ভাইরাল হল অন্য এক তারকার জন্য। শাহরুখের বাইক চালানোর ওই ভিডিয়োটি রিটুইট করেন সচিন তেন্ডুলকর। সঙ্গে পরামর্শ দেন হেলমেট পরে বাইক চালাতে।

শাহরুখ ২৫ জুন যে টুইট করেন, সেখানে দেখা যাচ্ছে, স্লোমোশনে বাইক চালিয়ে আসছেন তিনি। সঙ্গে ‘কোয়ি না কোয়ি চাহিয়ে’— গান বাজছে। এটি বলিউডে শাহরুখের প্রথম সিনেমা ‘দিওয়ানা’র গান। বাইক থামিয়ে শাহরুখ তাঁর এই ২৭ বছরের বলিউড সফরের জন্য ধন্যবাদ জানান ভক্তদের।

 

ওই টুইটকেই ২৯ জুন রিটুইট করেন সচিন। সঙ্গে লেখেন, ‘‘প্রিয় বাজিগর, হেলমেট ছুঁড়ে ফেলে দিও না। যতক্ষণ প্রাণ আছে, হেলমেট পরো। ২৭ বছর পূর্ণ করার জন্য অভিনন্দন। শীঘ্রই দেখা হবে।’’ তবে হেলমেট না পরার জন্য সচিন কিন্তু মজার মোড়কেই বার্তা দিয়েছেন শাহরুখকে। আর এটা করেছেন, শাহরুখের ‘চক দে ইন্ডিয়া’ ও ‘যবতক হ্যায় জান’ সিনেমার নাম ব্যবহার করে।

আরও পড়ুন : মামাভাত খেল সুদীপার ছেলে আদিদেভ

আরও পড়ুন : হেয়ার রিমুভাল করাতে আসা মহিলা ছবি তুলে গ্রেফতার চিকিত্সক

 

সচিনের সুরে সুর মিলিয়েই শাহরুখ উত্তর দিয়েছেন। শাহরুখ লিখেছেন, ‘বন্ধু, হেলমেট পরে অনড্রাইভ, অফ ড্রাইভ ও স্ট্রেট ড্রাইভ—তোমার থেকে ভাল আর কে শেখাতে পারে! আমার নাতি-নাতনিদের বলব, আমি ড্রাইভিং পাঠ পেয়েছি স্বয়ং মহান সচিনের কাছ কাছে। খুব শীঘ্রই দেখা হবে মাছের ঝোল সহকারে। ধন্যবাদ।’

 

দুই তারকার টুইট-রিটুইটের বার্তালাপে যোগ দিয়েছে নাগপুর সিটি পুলিশও। তারাও হেলমেট পরে বাইক চালানোর প্রচার করে।