ফের বিতর্কে উত্তরাখণ্ডের বিজেপি বিধায়ক প্রণব সিংহ চ্যাম্পিয়ন। কয়েক মাস আগে হুমকি দিয়েছিলেন এক সাংবাদিককে। সেই বিতর্কের রেশ কাটতে না কাটতেই এবার মত্ত অবস্থায় বন্দুক হাতে নাচতে দেখা গেল তাঁকে। শুধু তাই নয়, নিজের রাজ্যের প্রতি করলেন অশালীন মন্তব্যও। সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে সম্প্রতি।

কয়েক মাস আগে এক সাংবাদিককে হুমকি দেওয়ার অভিযোগ ওঠে খানপুরের বিজেপি বিধায়ক প্রণব সিংহ চ্যাম্পিয়নের বিরুদ্ধে। ওই সাংবাদিক তাঁর বিরুদ্ধে থানায় অভিযোগ জানান। দলের তরফে তদন্ত করে গত ২২ জুন থেকে তিন মাসের জন্য প্রণবকে বিজেপি থেকে বহিষ্কার করা হয়। তার মাঝেই বিতর্কিত নতুন এই ভিডিয়ো সামনে এল।

কিছু দিন আগে প্রণবের পায়ে অস্ত্রোপচার হয়। হাসপাতাল থেকে ফেরার পর সমর্থকদের সঙ্গে তিনি মদ্যপানের অসার বসান। সেখানেই হাতে চারটি বন্দুক নিয়ে হিন্দি গানের সঙ্গে নাচতে দেখা যায় প্রণবকে। কখনও হাতে, কখনও মুখে সেই বন্দুক নিয়ে সমর্থকদের সঙ্গে নাচছেন বিধায়ক। সমর্থকদের একজনকে বলতে শোনা যায়, ‘গোটা উত্তরাখণ্ডে একমাত্র আপনিই পারেন এমন করতে।’ সেই কথার রেশ ধরে বিধায়ক বলেন, উত্তরাখণ্ড নয় গোটা দেশে তিনিই পারেন এমন করতে। এর পরেই উত্তরাখণ্ড সম্পর্কে গালাগাল করতে শোনা যায় তাঁকে।

আরও পড়ুন : কাঁকড়ার কারণে বাঁধ ভেঙেছে, বলায় মন্ত্রীর ঘরে কাঁকড়া ছেড়ে প্রতিবাদ

আরও পড়ুন : বালিতে অঙ্কিতার সঙ্গে মিলিন্দের একান্তে সময় কাটানোর ছবি ভাইরাল

উত্তরাখণ্ডে ২০১২ সালের বিধানসভা নির্বাচনে কংগ্রেসের টিকিটে জিতে ছিলেন। দল বদলে ২০১৭ সালে বিজেপির টিকিটে দাঁড়িয়ে খানপুর থেকে জেতেন প্রণব। কংগ্রেসে থাকার সময়ও তাঁর বেশ কয়েকটি এমন বিতর্কিত ভিডিয়ো ভাইরাল হয়েছিল। বিজেপি আসার পরেও তার সেই ধারা অব্যাহত রেখেছেন প্রণব সিংহ চ্যাম্পিয়ন।