• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

গঙ্গায় ডুবন্ত ব্যক্তির জীবন বাঁচালো পুলিশ! ভিডিয়ো ভাইরাল

Police Save
ডুবন্ত ব্যক্তিকে বাঁচাচ্ছে পুলিশ। ছবি টুইটার ভিডিয়োর দৃশ্য।

Advertisement

হরিদ্বারের গঙ্গা। জলের স্রোত যেখানে সবসময় তীব্র। সাঁতার না জানা ব্যক্তি সেখানে পড়ে গেলে আহত তো বটেই, মৃত্যু পর্যন্ত ঘটতে পারে। হরিদ্বারে ঘুরতে এসে হরিয়ানার বাসিন্দা বিশালের ক্ষেত্রেও অনেকটা এরকমই হয়েছিল। কিন্তু উত্তরাখণ্ড পুলিশের অফিসার সানির তৎপরতায় এ যাত্রায় প্রাণে বেঁচেছেন তিনি।

গঙ্গায় ডুবন্ত বিশালকে উদ্ধারের সেই ভিডিয়ো শনিবার নিজেদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে পোস্ট করেছে উত্তরাখণ্ড পুলিশ। তার পরই ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো। ওই ভিডিয়ো পোস্ট করে তারা লিখেছে, ‘হরিয়ানার বাসিন্দা বিশাল হরিদ্বারের কাংরা ঘাটে স্নান করছিলেন। তখন কোনওভাবে গঙ্গায় পড়ে যান তিনি। সাঁতার না জানায় প্রচণ্ড স্রোতে ভেসে যাচ্ছিলেন বিশাল। সে সময় সেখানে উপস্থিত ছিলেন উত্তরাখণ্ড পুলিশের তরুণ অফিসার সানি। তিনি তখনই গঙ্গায় ঝাঁপ দেন। উদ্ধার করেন ভেসে যাওয়া বিশালকে।’

ওই ভিডিয়ো দেখিয়ে দিচ্ছে, জলে পড়ে কী ভাবে হাবুডুবু খাচ্ছিলেন বিশাল। বোঝাই যাচ্ছে, সানির যেতে একটু দেরি হলেই কী ভাবে শেষ হয়ে যেতে পারত তাঁর জীবন। পুলিশের তৎপরতায় জীবন ফিরে পেয়ে স্বাভাবিকভাবেই খুশি তিনি। সানির এই প্রয়াসকে কুর্নিশ জানাচ্ছেন নেটিজেনরাও। 

 

আরও পড়ুন: ডাইনি অপবাদে ৪ বৃদ্ধ-বৃদ্ধাকে পিটিয়ে খুন

আরও পড়ুন: বহুবিবাহে বাঁচে ‘মান’, অদ্ভুত প্রথা উত্তরপ্রদেশের গ্রামে

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন