Advertisement
১৮ জুন ২০২৪

চিরসখা হে...

সিল্ক ও নারীর সখ্য চিরকালীন। সিল্কের নানা ধরনে ও বিভিন্ন কাটের পোশাকে সৌরসেনী একাধারে স্মার্ট, ট্রেন্ডি এবং স্বতন্ত্র সিল্ক ও নারীর সখ্য চিরকালীন। সিল্কের নানা ধরনে ও বিভিন্ন কাটের পোশাকে সৌরসেনী একাধারে স্মার্ট, ট্রেন্ডি এবং স্বতন্ত্র

পোশাক: পারমিতা বন্দ্যোপাধ্যায়, মেকআপ: অভিজিৎ চন্দ
স্টাইলিং ও জুয়েলারি: সৌম্য নন্দী, ছবি: আশিস সাহা

পোশাক: পারমিতা বন্দ্যোপাধ্যায়, মেকআপ: অভিজিৎ চন্দ স্টাইলিং ও জুয়েলারি: সৌম্য নন্দী, ছবি: আশিস সাহা

শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০১৭ ০০:০১
Share: Save:

সিল্কের সঙ্গে নারীর বন্ধুতা আজকের নয়। সময়, বয়স বা চেহারা... কোনওটাই এই দুইয়ের মাঝে বাধ সাধেনি। সময়ের সঙ্গে সঙ্গে বেড়েছে তার ব্যবহারের ব্যাপ্তি। শাড়ি-চুড়িদারের চৌকাঠ পেরিয়ে এই ফ্যাব্রিক এখন ওয়েস্টার্ন, ইন্দো-ওয়েস্টার্ন বা ট্রেন্ডি এথনিকেও উজ্জ্বল। এখানে সৌরসেনী মৈত্রর পরনে হাতেবোনা কালার ব্লকড মাহেশ্বরী সিল্কের ড্রেসটিতে নেই বাহুল্য। সাধারণ হয়েই সে সুন্দর। তবে তাকে ব্যতিক্রমী করেছে জরির কাজে সমৃদ্ধ হাতে বোনা ইন্ডিগো রঙা স্টোল।

আবার ইন্ডিগোয় রাঙানো কুর্তিতে সোনালি জরির স্ট্রাইপ। তার জুড়িদার পাজামায় রয়েছে মেটালিক সুতোয় বোনা স্ট্রাইপ। গলায় হাতে বোনা স্টাইলিশ ওয়াশড গোল্ড রুমাল।
টিউনিকেও লাল তসরে ব্লক প্রিন্ট খুবই ক্লাসি। তার সঙ্গে মানানসই খাদি চেকের ছিমছাম পালাজো। কাঁধে ওড়নার মতো ফেলে রাখা হয়েছে কটন সিল্কের স্টোল। হাতে বোনা মাহেশ্বরী সিল্কের শাড়িটির বুনন চমৎকার। চোখ টানে শাড়ির অ্যান্টিক জরির কালার ব্লক। শাড়িটি পরানো হয়েছে জিন্‌সের সঙ্গে। শাড়ির এ হেন ড্রেপিং স্টাইল এখন ফ্যাশনে ইন। শাড়ির সঙ্গে রাস্ট মেটালিক ওয়াশড গোল্ডের টপ এনেছে উৎসবের আমেজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dress up Style Silk
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE