• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

অঙ্কুশ-ঐন্দ্রিলার দুবাই ডায়েরি, দেখে নিন ফোটো অ্যালবাম

শেয়ার করুন
১০ ankush
বেশ কয়েক বছর ধরে নেটিজেনদের ‘কাপল গোল’ দিয়ে চলেছে টলি পাড়ার লাভ-বার্ডস অঙ্কুশ এবং ঐন্দ্রিলা। ফাঁক পেলেই তাঁরা বেড়িয়ে পড়েন ট্রিপে। এবারেও একটু ছুটি মিলতেই ওই তারকা জুটি উড়ে গিয়েছেন দুবাই। কেমন কাটছে ছুটি? দেখে নেওয়া যাক সেই ট্রিপেরই কিছু ঝলক।
১০ ankush
ষষ্ঠীতে দু’জনে মিলতে বেড়িয়েছিলেন প্যান্ডেল হপিং-এ। ঐন্দ্রিলা তখন জানিয়েছিলেন, এ বারের পুজোতে কলকাতা থাকার প্ল্যান নেই তাঁদের। যেমন কথা তেমন কাজ। পুজোর মধ্যেই তাঁরা উড়ে গিয়েছেন দুবাইতে। ফ্রুট জুস হাতে প্লেনযাত্রার ছবিও শেয়ার করেছেন অঙ্কুশ।
১০ ankush
শুধু অঙ্কুশই নন, ছবি শেয়ার করেছেন ঐন্দ্রিলাও। কালো রোদচশমায় ঐন্দ্রিলার ‘এয়ারপোর্ট লুক’ এক কথায় ‘পারফেক্ট’।
১০ couple
দুবাই পৌঁছেও ফটোসেশনে খামতি নেই ওই তারকা জুটির। নীল ডেনিম আর লাল রঙের কুল টি-শার্ট পরে পোজ দিতেও দেখা গিয়েছে অঙ্কুশকে।
১০ oindrila
ঐন্দ্রিলাও কিন্তু কোনও অংশে কম যান না। তাঁর স্টাইল স্টেটমেন্ট নজর কাড়বে যে কোনও ফ্যাশানিস্তার। জামার সঙ্গে সামঞ্জস্য রেখে পরেছেন ঘড়ি, সানগ্লাস।
১০ ankush
অঙ্কুশের ‘পার্টনার ইন ক্রাইম’ যে ঐন্দ্রিলা, তা বলার অপেক্ষা রাখে না। অভিনেতা নিজেই ক্যাপশনে লিখেছেন সে কথা। আর শুধু ‘ক্রাইম’ই বা কেন! হাসি-কান্না, রাগ-দুঃখ, সব কিছতেই নায়কের সঙ্গী যে ঐন্দ্রিলাই, তা এই ছবিটি যেন আরও বেশি জানান দিচ্ছে।
১০ ankush
‘স্কি’ করেছেন একসঙ্গে। ছবির পাশাপাশি সেই অভিজ্ঞতার ভিডিয়োও শেয়ার করেছেন অঙ্কুশ।
১০ ankush
স্কি ছাড়াও আরও নানান মজাদার অ্যাডভেঞ্চারে সামিল হয়েছেন অঙ্কুশ। কালো টি-শার্টে কী বলা যায় তাঁকে? ‘ম্যাচো ম্যান’?
১০ ankush
তাঁদের সম্পর্ক নিয়ে ইন্ডাস্ট্রিতে হাজারও গুঞ্জন। মাঝে রটেছিল ঐন্দ্রিলা নাকি তাঁর এক সহ অভিনেতার প্রতি দুর্বল হয়ে পড়ছেন। তবে সে সব গুঞ্জন নিয়ে একেবারেই মাথা ব্যথা নেই এই জুটির। রটনা বলে উড়িয়ে দিয়ে তাঁরা আপাতত মগ্ন একান্তে।
১০১০ ankush
ঘুরতে কিন্তু ওঁরা বেশ ভালই বাসেন। এই কিছু দিন আগে সপরিবারে বেড়িয়ে এসেছিলেন তাইল্যান্ড। আবার একঘেয়ে জীবন থেকে একটু ব্রেক নিয়ে উড়ে গেলেন দুবাই।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর
আরও পড়ুন