Advertisement
২৫ মে ২০২৪
Heeramandi Cast Fees

মনীষার দ্বিগুণ আয় সোনাক্ষীর, ‘হীরামণ্ডী’তে অভিনয় করে কত পেলেন তারকারা?

চলতি বছরে বড় পর্দার পাশাপাশি ওটিটির পর্দায়ও আত্মপ্রকাশ করতে চলেছেন সঞ্জয় লীলা ভন্সালী। তাও আবার ওয়েব সিরিজ় পরিচালনার মাধ্যমে।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২৪ ১০:৩৪
Share: Save:
০১ ১৫
Sanjay Leela Bhansali

‘খামোশি: দ্য মিউজ়িকাল’, ‘হম দিল দে চুকে সনম’, ‘দেবদাস’, ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’, ‘ব্ল্যাক’, ‘গুজ়ারিশ’, ‘বাজিরাও মস্তানি’, ‘পদ্মাবত’, ‘রাম-লীলা’র মতো একাধিক হিন্দি ছবি পরিচালনা করে বলিপাড়ার জনপ্রিয় ছবিনির্মাতাদের মধ্যে প্রথম সারিতে নাম লিখিয়েছেন সঞ্জয় লীলা ভন্সালী। চলতি বছরে বড় পর্দার পাশাপাশি ওটিটির পর্দাতেও আত্মপ্রকাশ করতে চলেছেন তিনি। তাও আবার ওয়েব সিরিজ় পরিচালনার মাধ্যমে। মনীষা কৈরালা থেকে সোনাক্ষী সিন্হা, ফারদিন খান— এই সিরিজ়ের তারকারা কত পারিশ্রমিক পেলেন?

০২ ১৫
Heeramandi web series

মে মাসের প্রথম দিনেই নেটফ্লিক্স ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাওয়ার কথা ‘হীরামণ্ডী’ ওয়েব সিরিজ়ের। বলিপাড়া সূত্রে খবর, নেটফ্লিক্সের তরফে এই সিরিজ় নির্মাণের জন্য ২০০ কোটি টাকা বিনিয়োগ করা হয়।

০৩ ১৫
Sanjay Leela Bhansali

‘হীরামণ্ডী’ ওয়েব সিরিজ়ে পরিচালকের আসনে রয়েছেন সঞ্জয়। বলিপাড়া সূত্রে জানা যায়, পরিচালনার জন্য ৬০ থেকে ৬৫ কোটি টাকা পারিশ্রমিক নেন তিনি।

০৪ ১৫
Heeramandi web series

নেটফ্লিক্সের বিনিয়োগ করা ২০০ কোটি টাকা থেকে সঞ্জয়ের পারিশ্রমিক বাদ দিয়ে যতটুকু বাকি থাকে, সেখান থেকে প্রযোজনার খরচ এবং তারকাদের পারিশ্রমিক দেওয়া হয়েছে বলে কানাঘুষো শোনা যায়।

০৫ ১৫
Sharmin Segal

‘হীরামণ্ডী’ ওয়েব সিরিজ়ে অভিনয় করে সবচেয়ে কম পারিশ্রমিক পেয়েছেন শার্মিন সেহগল। শার্মিন সম্পর্কে সঞ্জয়ের ভাগ্নি। সঞ্জয়ের সঙ্গে একাধিক ছবিতে সহ-পরিচালনার কাজ করেছেন তিনি।

০৬ ১৫
Sharmin Segal

বলিপাড়া সূত্রে খবর, ‘হীরামণ্ডী’ সিরিজ়ে অভিনয় করে ৩৫ লক্ষ টাকা পারিশ্রমিক পেয়েছেন শার্মিন।

০৭ ১৫
Sanjeeda Sheikh

টেলিভিশন জগতে অধিক পরিচিত মুখ সনজিদা শেখ। ‘পোন্নিয়িন সেলভান’, ‘ফাইটার’-এর মতো একাধিক হিন্দি ছবিতে পার্শ্বচরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে।

০৮ ১৫
Fardeen Khan in Heeramandi

১৪ বছর অভিনয়জগৎ থেকে বিরতির পর ‘হীরামণ্ডী’ ওয়েব সিরিজ়ের হাত ধরে ‘কামব্যাক’ করছেন বলি অভিনেতা ফারদিন খান।

০৯ ১৫
Fardeen Khan

‘হীরামণ্ডী’ ওয়েব সিরিজ়ে অভিনয় করে ৭৫ লক্ষ টাকা উপার্জন করেছেন ফারদিন। এমনটাই বলিপাড়া সূত্রে খবর।

১০ ১৫
Richa Chadha

‘ইনসাইড এজ’ এবং ‘দ্য গ্রেট ইন্ডিয়ান মার্ডার’ ওয়েব সিরিজ়ে অভিনয় করে নজর কেড়েছেন বলিউডের অভিনেত্রী রিচা চড্ডা। ‘হীরামণ্ডী’ সিরিজ়ে অভিনয় করে ১ কোটি টাকা আয় করেছেন তিনি।

১১ ১৫
Manisha Koirala

‘হীরামণ্ডী’ ওয়েব সিরিজ়ে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন বলিপাড়ার অভিনেত্রী মনীষা কৈরালা। কানাঘুষো শোনা যায়, রিচার সমপরিমাণ পারিশ্রমিক পেয়েছেন তিনিও। এই সিরিজ়ে অভিনয় করে ১ কোটি টাকা আয় করেছেন মনীষা।

১২ ১৫
Aditi Rao Haidari and Sanjay Leela Bhansali

বলি অভিনেত্রী অদিতি রাও হায়দারি ‘হীরামণ্ডী’ ওয়েব সিরিজ়ে অভিনয় করে ১ থেকে ১.৫ কোটি টাকা আয় করেছেন বলে বলিপাড়ার খবর।

১৩ ১৫
Sonakshi Sinha

২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘কলঙ্ক’-এর পর আবার পিরিয়ড ড্রামা ঘরানার চিত্রনাট্যে অভিনয় করতে দেখা যাবে সোনাক্ষী সিন্‌হাকে। ‘হীরামণ্ডী’ ওয়েব সিরিজ়ে খলনায়িকার চরিত্র ফুটিয়ে তুলেছেন তিনি।

১৪ ১৫
Sonakshi Sinha

বলিপাড়া সূত্রে খবর, ‘হীরামণ্ডী’ ওয়েব সিরিজ়ে অভিনয় করে দু’কোটি টাকা পারিশ্রমিক পেয়েছেন সোনাক্ষী। এই সিরিজ়ের তারকাদের মধ্যে পারিশ্রমিকের নিরিখে এগিয়ে সোনাক্ষীই।

১৫ ১৫
Heeramandi web series

শেখর সুমন, শেখরের পুত্র অধ্যয়ন সুমন, ত্বহা শাহ, ফরিদা জালালের মতো আরও অনেকেই ‘হীরামণ্ডী’ ওয়েব সিরিজ়ে অভিনয় করেছেন। তবে তাঁরা কত পারিশ্রমিক পেয়েছেন, সে বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি।

সকল ছবি সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE