Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৪ অগস্ট ২০২২ ই-পেপার

URL Copied

চিত্র সংবাদ

Alia Bhatt-Ranbir Kapoor: বিয়ের আড়াই মাস পর অন্তঃসত্ত্বা! এ জন্যই কি দ্রুত ঘর বাঁধা? নাকি নেপথ্যে অন্য কারণ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৭ জুন ২০২২ ১৪:৫১
সম্প্রতি ভক্তমহলে ছড়িয়ে পড়েছে খুশির জোয়ার। তাঁর কারণ রণলিয়া জুটি। অবশ্য এই উত্তেজনা ও কৌতূহল তাঁদের কোনও ছবি নিয়ে নয়। বরং, তাঁদের পরিবারের সদস্যকে ঘিরে।

হ্যাঁ! কপূর পরিবারে কিছু দিন পর শোনা যাবে শিশুর হাসি-কান্নার গুঞ্জন। তেমনই ইঙ্গিত দিলেন বলিউডের ‘গঙ্গুবাঈ’ স্বয়ং।
Advertisement
সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি পোস্ট করেছেন রণবীর-ঘরনি। সেই পোস্টে জানিয়েছেন, ‘আমাদের সন্তান…. শীঘ্রই আসছে’।

শুধু তা-ই নয়, এর সঙ্গে দু’টি ছবিও দিয়েছেন আলিয়া। হাসপাতালের বেডে শুয়ে রয়েছেন তিনি। আলট্রাসোনোগ্রাফি চলছে অভিনেত্রীর। সেই মুহূর্তকে ফ্রেমবন্দি করা হয়েছে ছবিটিতে।
Advertisement
সঙ্গে রয়েছেন রণবীরও। দু’জনের চোখ মনিটরের দিকে। আলিয়ার মুখে ফুটে উঠেছে হাসির রেখা। তবে কম্পিউটারের স্ক্রিনের উপরে হৃদয়চিহ্নের ‘ইমোটিকন’।

ঠিক তার পরের ছবিটিতেই রয়েছে একটি সিংহের পরিবারের ছবি। সিংহ-সিংহীর সঙ্গে রয়েছে তাদের শাবকও। ছবিটি প্রতীকী সন্দেহ নেই। কিন্তু তাৎপর্যপূর্ণও।

সম্প্রতি এই জুটি দক্ষিণ আফ্রিকার জঙ্গলে ঘুরতে গিয়েছিলেন। আলিয়া নিজেও প্রচুর ছবি ও ভিডিয়ো ভাগ করেছিলেন নেটমাধ্যমে।

পাপারাৎজিদের অনুমান, দ্বিতীয় ছবিটিও দক্ষিণ আফ্রিকার জঙ্গলেই তোলা, যেখানে রণলিয়া একান্তে সময় কাটিয়েছিলেন।

এই ছবি পোস্ট করার পর বি-টাউনের তারকারা সকলেই বেজায় খুশি। কর্ণ জোহর, প্রিয়াঙ্কা চোপড়া, বিপাশা বসু, কৃতি শ্যানন ছাড়াও বহু তারকা রণবীর ও আলিয়াকে শুভেচ্ছা বার্তা দিয়েছেন।

তবে, এই নিয়ে বলিপাড়ায় গুঞ্জনেরও শেষ নেই। অনেকে তো এই ভেবেই অবাক হয়েছেন যে, মাত্র আড়াই মাস আগে তাঁদের বিয়ে হয়, এর মধ্যেই…!

এত কম সময়ে কী করে নতুন অতিথির আগমন ঘটল, তা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকে। এই কারণেই কি ঘনিষ্ঠ কয়েক জন বন্ধুবান্ধব ও পরিবারের নিকট আত্মীয়দের নিয়ে কড়া পাহারার ঘেরাটোপে বিয়ে করলেন রণবীর-আলিয়া?

অনেকে এ-ও দাবি করছেন, রণবীর ও আলিয়ার ছবি ‘ব্রহ্মাস্ত্র’ খুব শীঘ্রই বড় পর্দায় মুক্তি পেতে চলেছে। রণবীর অভিনীত ‘সমশেরা’ও মুক্তি পাচ্ছে সামনের মাসেই। হয়তো, আলিয়া আদতে গর্ভবতীই নন, এ সবই ছবির প্রচারের জন্য চমক।

রণলিয়া হয়তো তাঁদের আসন্ন ছবির প্রোমোশন করার কোনও অভিনব পন্থা খুঁজে বের করেছেন। তবে, সর্বভারতীয় প্রায় সব সংবাদমাধ্যমই আলিয়ার ইনস্টাবার্তাকে সত্য বলে ধরে নিয়েই এগোচ্ছে। যার অর্থ, আলিয়া সত্যিই সন্তানসম্ভবা। কিছু দিনের মধ্যেই নতুন অতিথি চলে আসবে।

রণবীর ও আলিয়ার সম্পর্ক সরলরৈখিক গতিতে এগোয়নি। আলিয়া তাঁর জীবনে আসার আগে রণবীর বলিউডের বহু অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। যা নিয়ে তৈরি হয় বিতর্ক।

আলিয়াও অবশ্য কম যান না। ইন্ডাস্ট্রিতে আসার আগে তিনি বহু সম্পর্কে জড়িয়েছিলেন। বলিউডে আসা মাত্রই সিদ্ধার্থ মলহোত্রার সঙ্গে তাঁর সম্পর্ক নিয়েও কম জল্পনা তৈরি হয়নি।

অবশেষে, রণবীর ও আলিয়া তাঁদের সম্পর্কের ভবিষ্যৎ নিয়ে স্বপ্ন দেখেছেন। আজ তাঁরা সুখী দম্পতি।

সম্প্রতি ‘সমশেরা’ ছবির প্রচারে এসে রণবীর জানিয়েছেন, তিনি আলিয়াকে তাঁর জীবনসঙ্গী হিসাবে পেয়ে ভীষণ খুশি। তিনি আরও বলেন, বর্তমানে পরিবারের কথা ভাবছেন রণবীর। তাঁদের সংসার আরও বাড়বে।

তবে কি এর মাধ্যমে নতুন অতিথির আগমন নিয়ে ইঙ্গিত দিয়েছিলেন রণবীর? ‘মিসেস কপূর’ কি সত্যিই অন্তঃসত্ত্বা? এ জল্পনার সলতে পাকানো শুরু সে সময় থেকেই।

আপাতত অপেক্ষা করা ছাড়া কোনও উপায় নেই। রণলিয়া এর পর কী বলেন বা লেখেন, সে দিকেই নজর থাকছে।

ইতিমধ্যে নতুন অতিথির আগমন বার্তা পেয়ে আবেগপ্রবণ হয়ে পড়েছেন ‘হবু ঠাকুমা’ নীতু। ঘটনাপ্রবাহ যে দিকে এগোচ্ছে, তাতে কপূর-দম্পতি সত্যিই সুখবর নিয়ে আসছেন বলে অনুমান বলিপাড়ায়।