Advertisement
০৪ মে ২০২৪
Kajal Nishad

হেলমেট ছাড়া বাইক চালাচ্ছে পুলিশ, হাতেনাতে ধরলেন অভিনেত্রী-নেত্রী

অগস্ট মাসের গোড়াতে হেলমেট ছাড়া রাস্তা দিয়ে বুলেট চালিয়ে যাচ্ছিলেন কাজল। ট্র্যাফিক পুলি‌শের নজরে পড়লে অভিনেত্রীর কাছ থেকে এক হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২৩ ১২:১২
Share: Save:
০১ ১৫
Kajal Nishad

জনসাধারণ যে নিয়ম ভাঙলে পুলিশ জরিমানা আদায় করে, পুলিশ নিজে সেই নিয়ম ভাঙলে তা অন্যায় হিসাবে ধরা হয় না কেন? দিন কয়েক আগে এই প্রশ্ন নিয়ে রাস্তার মাঝে এক পুলিশকর্মীর বাইক থামিয়েছিলেন কাজল নিশাদ।

০২ ১৫
Kajal Nishad

ছোট পর্দার পরিচিত মুখ কাজল। অভিনয়ের পাশাপাশি রাজনীতির সঙ্গেও যুক্ত তিনি।

০৩ ১৫
Kajal Nishad

উত্তরপ্রদেশের গোরক্ষপুরের মহদ্দিপুর রোডের উপর এক পুলিশের বাইক থামানোর ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ায় চর্চা শুরু হয়ে যায় কাজলকে নিয়ে।

০৪ ১৫
Kajal Nishad

হেলমেট না পরে বাইক চালানো আইনত অপরাধ। ট্র্যাফিক পুলিশ নিয়ম ভাঙার অপরাধে বাইক চালকের কাছে জরিমানা আদায় করে। কিন্তু পুলিশ এই একই নিয়ম ভাঙলে তাদের বিরুদ্ধে আদৌ কোনও ব্যবস্থা নেওয়া হয় কি?

০৫ ১৫
Kajal Nishad

অগস্ট মাসের গোড়াতেই হেলমেট ছাড়া রাস্তা দিয়ে বুলেট চালিয়ে যাচ্ছিলেন কাজল। ট্র্যাফিক পুলি‌শের নজরে পড়লে অভিনেত্রীর কাছ থেকে এক হাজার টাকা জরিমানা আদায় করা হয়। তার কয়েক দিন পর এক পুলিশকর্মীকে হেলমেটবিহীন বুলেট চালাতে দেখেন কাজল।

০৬ ১৫
Kajal Nishad

উত্তরপ্রদেশের মহদ্দিপুর রোডের উপর পুলিশের বাইক থামান কাজল। পুলিশ কেন নিয়ম ভাঙছে এবং নিয়ম ভাঙার অপরাধে তাঁর কাছ থেকে জরিমানা আদায় করা হয়নি কেন, তা নিয়ে প্রশ্ন তুলেছেন অভিনেত্রী। এই ঘটনার ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ে। ভিডিয়োতে লক্ষ করা যায়, পুলিশের সঙ্গে তর্কেও জড়িয়ে পড়েন অভিনেত্রী।

০৭ ১৫
Kajal Nishad

১৯৮২ সালের ১ জুন মুম্বইয়ে জন্ম কাজলের। তাঁর বাবা-মা গুজরাতের কচ্ছের বাসিন্দা।

০৮ ১৫
Kajal Nishad

অভিনয় নিয়ে কেরিয়ার গড়বেন বলে পড়াশোনা শেষ করার পর অভিনয় শেখার প্রশিক্ষণ নিতে শুরু করেন কাজল।

০৯ ১৫
Kajal Nishad

ছোট পর্দার পাশাপাশি ভোজপুরি ছবিতেও অভিনয় করতে দেখা যায় কাজলকে।

১০ ১৫
Kajal Nishad

২০০৯ সাল থেকে ২০১০ সাল পর্যন্ত ‘লাপতাগঞ্জ’ নামের কমেডি ঘরানার এক ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি।

১১ ১৫
Kajal Nishad

‘টোটা ওয়েডস ময়না’ এবং ‘ইশক কে রং’-এর মতো ধারাবাহিকেও অভিনয় করতে দেখা গিয়েছে কাজলকে। ভোজপুরি সিনেমায় অভিনয় করেও নিজের পরিচিতি তৈরি করেছেন তিনি।

১২ ১৫
Kajal Nishad

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির প্রযোজক সঞ্জয় নিশাদের সঙ্গে গাঁটছড়া বাঁধেন কাজল। গোরক্ষপুর জেলার ভরপাও গ্রামের বাসিন্দা তিনি।

১৩ ১৫
Kajal Nishad

২০১২ সালে গোরক্ষপুর থেকে কংগ্রেস দলের হয়ে উত্তরপ্রদেশের বিধানসভা নির্বাচনে দাঁড়িয়েছিলেন কাজল। কিন্তু নির্বাচনে হেরে যান তিনি।

১৪ ১৫
Kajal Nishad

২০২১ সালের ৭ অগস্ট কংগ্রেস দল ছেড়ে সমাজবাদী পার্টিতে যুক্ত হন কাজল। সম্প্রতি পুলি‌শের বাইক আটকে দেওয়ার ঘটনায় আবার শিরোনামে আসেন নেত্রী-অভিনেত্রী।

১৫ ১৫
Kajal Nishad

ইনস্টাগ্রামে কাজলের অনুরাগীর সংখ্যা নজরে পড়ার মতো। ইতিমধ্যেই সেই সংখ্যা ৪৫ হাজারের গণ্ডি পার করেছে। ইউটিউবে নিজস্ব চ্যানেলও রয়েছে অভিনেত্রীর। এক লক্ষের বেশি সাবস্ক্রাইবার রয়েছে তাঁর।

সকল ছবি সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE