Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Kapil Sharma-Shah Rukh Khan Rift

শাহরুখের উদ্দেশে টুইট করলেন কপিল শর্মা, পাত্তাই দিলেন না ‘পাঠান’!

৪ বছর পর বড় পর্দায় নিজের ‘ম্যাজিক’ দেখাতে ফিরে এসেছেন শাহরুখ খান। তবুও কপিল শর্মার শো-কেনিজের ছবির প্রচারের জন্য বেছে নিলেন না তিনি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২৩ ১২:২৩
Share: Save:
০১ ১৭
Kapil Sharma

কপিল শর্মার যশ, খ্যাতি ক্রমাগত বেড়ে চলেছে মায়ানগরীতে। কপিল তাঁর নিজের শোয়ের সাফল্য এমন জায়গায় নিয়ে গিয়েছেন যে, বলি তারকারা তাঁদের ছবি মুক্তির আগে প্রচারের জন্য তাঁর শোয়ের মঞ্চই বেছে নেন।

০২ ১৭
Shah Rukh Khan

কিন্তু ‘পাঠান’-এর ক্ষেত্রে চিত্রটা একদম আলাদা। ৪ বছর পর বড় পর্দায় নিজের ‘ম্যাজিক’ দেখাতে ফিরে এসেছেন শাহরুখ খান। তবুও কপিল শর্মার শো-কেনিজের ছবির প্রচার মাধ্যম হিসাবে বেছে নেননি তিনি। এমনকি, ছবি মুক্তির পরেও কপিলের শোয়ে আসেননি ‘পাঠান’-এর নায়ক, নায়িকারা। এই নিয়ে নেটব্যবহারকারী-সহ শাহরুখের অনুরাগীরা কপিলকে কটাক্ষ করেছেন।

০৩ ১৭
Shah Rukh Khan and John Abraham

শাহরুখ এবং তাঁর সিনেমার সঙ্গে যুক্ত তারকারা সিদ্ধান্ত নিয়েছিলেন যে, ছবি মুক্তির আগে কোথাও ছবির প্রচার করবেন না। ছবি হিট হবে না ফ্লপ হবে, তা দর্শকের উপর ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন তাঁরা। সেই কারণে কপিল শর্মার অনুষ্ঠানে হাজিরা দেননি কেউ।

০৪ ১৭
Shah Rukh Khan

‘পাঠান’ মুক্তির আগে টুইটারে ‘আস্কএসআরকে’ নামে প্রশ্নোত্তর পর্ব শুরু করেছিলেন শাহরুখ। টুইটার ব্যবহারকারীরা এই পর্বে শাহরুখকে নিজেদের ইচ্ছা অনুযায়ী প্রশ্ন করতে পারতেন। অভিনেতাও তাঁর ব্যস্ত সময় থেকে কয়েক মুহূর্ত বার করে সেই সব প্রশ্নের উত্তর দিতেন।

০৫ ১৭
Kapil Sharma and Shah Rukh Khan

‘আস্কএসআরকে’ প্রশ্নোত্তর পর্বে শাহরুখকে প্রশ্ন করেছিলেন কপিলও। তিনি শাহরুখকে টুইটারে প্রশ্ন করেন, ‘‘আমরা সকলে আপনাকে কতটা ভালবাসি, তা জানেন কি?’’

০৬ ১৭
Shah Rukh Khan

কিন্তু শাহরুখকে প্রশ্ন করে আরও কটাক্ষের শিকার হন কপিল। কারণ, শাহরুখ অন্য টুইটার ব্যবহারকারীদের প্রশ্নের উত্তর দিলেও কপিলের প্রশ্নের কোনও উত্তর দেননি।

০৭ ১৭
Kapil Sharma and Shah Rukh Khan

কপিল বলিপাড়ার এত বড় তারকা। তবুও তাঁকে এ ভাবে শাহরুখ এড়িয়ে গিয়েছেন, তা নজরে পড়েছে কয়েক জন টুইটার ব্যবহারকারীর। তাঁদের মধ্যে কোনও ঝামেলা হয়েছে কি না, সেই প্রশ্নও জেগেছে একাংশের মনে।

০৮ ১৭
Shah Rukh Khan

কপিল তাঁর প্রশ্নের উত্তর পাননি বলে কয়েক জন নেট ব্যবহারকারী কপিলকে উদ্দেশ করে বলেছেন যে, শাহরুখকে টুইট করে চাটুকারিতার আভাস দিয়েছেন কপিল।

০৯ ১৭
Kapil Sharma

আবার এক জন টুইটার ব্যবহারকারী বলেছেন, ‘‘আপনি যতই শাহরুখকে এই রকম টুইট করুন, উনি তবুও নিজের ছবির প্রচারের জন্য আপনার শোয়ে আসবেন না। সেই আশা ছেড়ে দিন।’’

১০ ১৭
Shah Rukh Khan

আবার কেউ কেউ কপিলকে সহানুভূতি জানিয়ে বলেছেন যে, ‘‘শাহরুখ আপনার মতো মানুষকে উত্তর দেননি। এই ঘটনা খুবই দুঃখজনক।’’

১১ ১৭
Shah Rukh Khan

আরও এক টুইটার ব্যবহারকারীর মন্তব্য, ‘‘শাহরুখ তোমাকে উত্তর দেয়নি, এই ঘটনায় তুমি দুঃখ পেয়েছ তাও বুঝতে পারছি। কিন্তু তুমি বেশি দুঃখ পেয়েছ যখন ‘পাঠান’ তোমার শোয়ে প্রচারের জন্য না এসেও সুপারহিট হয়ে গিয়েছে।’’

১২ ১৭
Kapil Sharma

কপিলের রিয়্যালিটি শো নিয়েও প্রশ্ন তুলেছেন টুইটার ব্যবহারকারীদের একাংশ। এক জন বলেছেন, ‘‘শাহরুখের ছবি হিট হয়েছে কারণ এবং তোমার অনুষ্ঠানে নিজের ছবি প্রচার করতে আসেনি। তোমার শো বড্ড একঘেয়ে। এ বার তোমার শোয়ের ধারা পাল্টানোর সময় এসেছে।’’

১৩ ১৭
Kapil Sharma

কপিল শর্মার শোয়ে যে তারকারা কৌতুক চরিত্রে অভিনয় করতেন, তাঁরা সকলে একে একে কাজ ছেড়ে দিচ্ছেন। সুনীল গ্রোভার, আলি আসগার, চন্দন প্রভাকর, ভারতী সিংহ, ক্রুষ্ণা অভিষেককে আর কপিল শর্মার শোয়ে কাজ করতে দেখা যায় না। তাঁরা সকলেই অনুষ্ঠান থেকে নিজেদের সরিয়ে নিয়েছেন।

১৪ ১৭
Kapil Sharma

সম্প্রতি বলিপাড়ায় খবর রটেছে যে, কপিল শর্মার শো থেকে সরে পড়ছেন সিদ্ধার্থ সাগর। যদিও সিদ্ধার্থের মন্তব্য এই ঘটনার মোড় ঘুরিয়ে দিয়েছে।

১৫ ১৭
Siddharth Sagar

সিদ্ধার্থ জানিয়েছেন যে, তিনি কপিলের শো ছেড়ে কোথাও যাচ্ছেন না। প্রযোজক সংস্থার সঙ্গে চুক্তি নিয়ে কথাবার্তা চলছে সিদ্ধার্থের। তাঁকে আবার পরবর্তী পর্বে অভিনয় করতে দেখা যাবে বলে আশ্বাসও দিয়েছেন তিনি।

১৬ ১৭
Kapil Sharma with Ranveer Singh

তবে কপিল এই প্রথম কটাক্ষের শিকার হননি। এর আগেও তিনি দর্শকের কাছে মজার পাত্র হয়ে উঠেছেন। রিয়েল এস্টেট জগতের এক পেশাদার বলিপাড়ার তারকাদের নিমন্ত্রণ জানিয়েছিলেন। সেখানে রণবীর সিংহ থেকে শুরু করে উপস্থিত ছিলেন কপিল শর্মাও।

১৭ ১৭
Kapil Sharma

অনুষ্ঠানে উপস্থিত সকল তারকা তাঁদের অনুরাগীদের সঙ্গে ছবি তুলেছিলেন। কিন্তু ব্যতিক্রম ছিলেন কপিল। অনুরাগীদের সঙ্গে একটিও ছবি তোলেননি কপিল। বরং তাঁর ব্যবহার বেশ রুক্ষ ছিল। পাপারাৎজ়িদের ক্যামেরার লেন্সে এই ঘটনা ধরা পড়ায় কটাক্ষের শিকার হয়েছিলেন কপিল।

ছবি: সংগৃহীত

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE