Advertisement
০৪ মে ২০২৪
Asin

অক্ষয়ের জন্য বলিউড ছাড়তে হল আসিনকে! কী এমন করেছিলেন অভিনেত্রী?

২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত ‘অল ইজ় ওয়েল’ ছবিতে শেষ বারের মতো অভিনয় করতে দেখা যায় আসিনকে। তার পর আর বড় পর্দায় ফিরে আসেননি তিনি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২৩ ১৫:২৬
Share: Save:
০১ ১৮
Asin Thottumkal

১৫ বছর বয়সে দক্ষিণী ফিল্মজগতের মাধ্যমে নিজের কেরিয়ার শুরু করেছিলেন আসিন থোত্তুমকল। মালয়ালম, তামিল এবং তেলুগু ছবিতে অভিনয় করার পর ২০০৮ সালে বলিজগতেও পা রাখেন অভিনেত্রী। কিন্তু এক বলি অভিনেতার কারণেই আসিনকে ফিল্ম ইন্ডাস্ট্রি ছেড়ে চলে যেতে হয়।

০২ ১৮
Asin Thottumkal with Aamir Khan

২০০৮ সালে প্রথম হিন্দি ছবিতে অভিনয় করেন আসিন। প্রথম ছবিতেই আমির খানের নায়িকা হয়ে কাজ করেন তিনি। আমির এবং আসিন অভিনীত ‘গজনী’ ছবিটি বক্স অফিসে বিপুল ব্যবসা করে।

০৩ ১৮
Asin Thottumkal

তার পর আর ফিরে তাকাতে হয়নি আসিনকে। একের পর এক বলিপাড়ার নামী তারকাদের সঙ্গে অভিনয় করেন তিনি। সলমন খান, অজয় দেবগন, অক্ষয় কুমারের মতো অভিনেতাদের সঙ্গে কাজ করার সুযোগ পান আসিন।

০৪ ১৮
Asin Thottumkal

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে আর কাজ পাচ্ছিলেন না আসিন। বলিউডে বড় মাপের অভিনেতাদের সঙ্গে কাজ করার সুযোগ পেলেও পরের দিকে আর অভিনয়ের প্রস্তাব পেতেন না তিনি।

০৫ ১৮
Asin Thottumkal

২০১২ সালে মুক্তিপ্রাপ্ত ‘খিলাড়ি ৭৮৬’ ছবিতে অক্ষয়ের সঙ্গে প্রথম কাজ করেন আসিন। শুটিংয়ের ফাঁকে আসিন অভিনেতাকে জানিয়েছিলেন যে, বিয়ে করার চিন্তাভাবনা করছেন তিনি। আসিনের এই কথাটি মনে রেখে দিয়েছিলেন অক্ষয়।

০৬ ১৮
Asin Thottumkal

একই বছর মুক্তি পায় ‘হাউসফুল ২’ ছবিটি। ছবির প্রচারের জন্য বিমানে চেপে নির্দিষ্ট গন্তব্যস্থলে যাচ্ছিলেন অক্ষয় এবং আসিন। সেই সময় রাহুল শর্মা নামের এক ব্যক্তির সঙ্গে আসিনের আলাপ করিয়ে দেন অক্ষয়।

০৭ ১৮
Asin Thottumkal

নিজের বন্ধু বলেই রাহুলের পরিচয় দেন অক্ষয়। প্রথম আলাপেই রাহুলকে দেখে মাটির মানুষ বলে মনে করেছিলেন আসিন। রাহুলের আচরণ পছন্দ হয়েছিল আসিনের। কিন্তু অক্ষয়ের এই বন্ধুর আসল পরিচয় জানতেন না আসিন।

০৮ ১৮
Asin Thottumkal

পরে আসিন জানতে পারেন যে, রাহুল আসলে এক নামী মোবাইল সংস্থার মালিক। তাঁর বিমানে চেপেই ছবির প্রচারে যাচ্ছেন আসিনরা। রাহুলের আসল পরিচয় জেনে অবাক হয়ে যান অভিনেত্রী। এত বড় পদে কর্মরত হয়েও কোনও অহঙ্কার নেই রাহুলের, এই আচরণই আসিনের মনে ধরে।

০৯ ১৮
Asin Thottumkal

ছবির প্রচারের অনুষ্ঠান চলাকালীন দু’তিন বার রাহুলের সঙ্গে আসিনের কথা হয়। তার পর ফোনে কথা বলা শুরু করেন দু’জনে। কয়েক বার কথা বলার পর আসিনকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়ে ফেলেন রাহুল।

১০ ১৮
Asin Thottumkal

আসিন এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘‘রাহুল খুব তাড়াতাড়ি সঠিক সিদ্ধান্ত নিতে পারে। আমার সঙ্গে কথা বলার পরেই ও নিশ্চিত হয়ে গিয়েছিল যে, আমাকেই বিয়ে করবে।’’

১১ ১৮
Asin Thottumkal

আসিনকে নিজের মনের কথা জানানোর পর অভিনেত্রীর বাবা-মায়ের সঙ্গে দেখা করেন রাহুল। দু’পক্ষের পরিবারের মত নিয়ে বিয়ের সিদ্ধান্ত নিয়ে ফেলেন তিনি।

১২ ১৮
Asin Thottumkal

চার বছর সম্পর্কে থাকার পর রাহুলকে বিয়ে করেন আসিন। অনেকে মনে করেন যে, আসিনের নিজের জীবনের প্রেমকাহিনিও অনেকটা ‘গজনী’ ছবির চিত্রনাট্যের মতো। ছবিতেও দেখা গিয়েছে যে, টেলিকম সংস্থার মালিকের সঙ্গে নায়িকা সম্পর্কে জড়িয়েছিল। কিন্তু সেই সম্পর্ক পূর্ণতা পায়নি বড় পর্দায়। কিন্তু আসিনের জীবনে সেই প্রেম পূর্ণতা পেয়ে গড়িয়েছে বিয়ের পিঁড়ি পর্যন্ত।

১৩ ১৮
Asin Thottumkal

দিল্লির একটি বিলাসবহুল হোটেলে আসিনকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন রাহুল। বলিপাড়া সূত্রে খবর, নায়িকাকে চমকে দেবেন বলে ‘ট্রেজ়ার হান্ট’ খেলার আয়োজন করেছিলেন রাহুল।

১৪ ১৮
Asin Thottumkal

আসিন যখন ‘ট্রেজ়ার হান্ট’-এর অন্তিম পর্বে এসে পৌঁছন, তখন দেখতে পান দক্ষিণী সাজপোশাকে তাঁর সামনে হাঁটু গেড়ে বসে রয়েছেন রাহুল। হাতে ২০ ক্যারাটের হিরের আংটি। সেই আংটি দিয়েই আসিনকে বিয়ের প্রস্তাব জানান তিনি।

১৫ ১৮
Asin Thottumkal

২০১৬ সালের জানুয়ারি মাসের রাহুলের সঙ্গে গাঁটছড়া বাঁধেন আসিন। তাঁদের বিয়ে উপলক্ষে বরপক্ষ এবং কনেপক্ষের দু’দিক থেকেই নিমন্ত্রিত ছিলেন অক্ষয়। বলিপাড়ার সকলেই জানতেন যে, রাহুল এবং আসিনের বিয়েতে ‘ঘটক’ হিসাবেই কাজ করেছিলেন অক্ষয়।

১৬ ১৮
Asin Thottumkal with her husband Rahul Sharma

বিয়ে হওয়ার পর অভিনয় জগত থেকে দূরে সরে যান আসিন। বিয়ের এক বছর পর কন্যাসন্তানের জন্ম দেন তিনি। বলিপাড়ার অনেকেই মজা করে বলেন, ‘‘রাহুলের সঙ্গে অক্ষয় আলাপ করিয়ে দিয়েছিলেন বলে তাঁর জন্য আসিন অভিনয় ছেড়ে দেন।’’

১৭ ১৮
Akshay Kumar

যদিও আসিন এবং রাহুলের প্রেমকাহিনি নিয়ে অক্ষয় এক সাক্ষাৎকারে বলেন, ‘‘‘হাউসফুল ২’ ছবির প্রচারে আমরা দিল্লি গিয়েছিলাম। সেখানে আমরা হঠাৎ লুকোচুরি খেলতে শুরু করি। আমিই ওদের দু’জনকে একটা আলমারির ভিতর ঢুকিয়ে দিই। আর এখন দেখুন, কেমন সংসার করছে দু’জনে।’’

১৮ ১৮
Asin Thottumkal

২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত ‘অল ইজ় ওয়েল’ ছবিতে শেষ বারের মতো অভিনয় করতে দেখা যায় আসিনকে। তার পর আর বড় পর্দায় ফিরে আসেননি তিনি। সংসার নিয়েই ব্যস্ত রয়েছেন আসিন।

সকল ছবি সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE