Advertisement
২৪ এপ্রিল ২০২৪

Favorite Foods of Bolly Celebs: দীপিকা থেকে ভিকি, বলি-তারকাদের কোন খাবার নিয়ে দুর্বলতা সবেচেয়ে বেশি

ডায়েট ধরে রাখতে অভিনেতা-অভিনেত্রীদের ভরসা বাড়ির খাবার। আপনার প্রিয় তারকাদের পছন্দের বাড়ির খাবার কী জানেন?

আপনার পছন্দের তারকার প্রিয় খাবার কী জানেন?

আপনার পছন্দের তারকার প্রিয় খাবার কী জানেন? ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ জুন ২০২২ ১৮:৩৭
Share: Save:

নেটমাধ্যমে অভিনেতা-অভিনেত্রীদের সুন্দর ছিপছিপে চেহারা দেখে ঈর্ষা হয়? ভাবেন কী করে এত সুন্দর চেহারা ধরে রাখেন তাঁরা? এর পিছনে কিন্তু রয়েছে কঠোর পরিশ্রম ও অত্যধিক সহনশীলতা। অভিনেতা ও অভিনেত্রীরা কিন্তু নিজেদের কড়া অনুশাসনের মধ্যে রাখেন। সময় মতো শরীরচর্চা, স্বাস্থ্যকর ডায়েট তাঁদের রোজের রুটিনের অংশ। বেশির ভাগ অভিনেতা-অভিনেত্রীই কিন্তু নিয়মিত বাড়ির খাবারের উপরেই ভরসা রাখেন। আপনার প্রিয় তারকাদের পছন্দের বাড়ির খাবার কী জানেন?

ভিকি কৌশল

অভিনেতা ভিকি কৌশল আদতে পঞ্জাবি। আর পাঁচ জন প়ঞ্জাবির মতো ভিকিও কিন্তু এক জন ভোজনরসিক মানুষ। ঘরোয়া রান্নাই কার পড়ই প্রিয়। তবে সবচেয়ে পছন্দের খাবার হল গরমাগরম আলুর পরোটা আর দই।

দীপিকা পাড়ুকোন

দীপিকা সুন্দর চেহারা দেখলে মনে হতেই পারে তিনি একেবারেই খাদ্যরসিক মানুষ নন। তবে এই ধারণা কিন্তু একেবারেই ভুল। বিভিন্ন সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, তিনি কতটা খেতে ভালবাসেন। বাড়ির কোন খাবারটি তাঁর সবচেয়ে প্রিয় জানতে চাইলে, তিনি বারবারই বলেন ওঠেন রসম আর ভাতের কথা!

তাপসী পান্নু

কাজের জন্য বাড়ির বাইরেই অনেকটা সময় কাটে অভিনেত্রী তাপসী পান্নুর। তবে বাড়ি ফিরতেই মায়ের কাছে কোন খবারের আব্দার করেন তিনি? দেশ-বিদেশের বাহারি খাবার নয়, তাপসীর প্রিয় খাবারের তালিকায় প্রথম নম্বরে রয়েছে মায়ের হাতে বানানো মটর পনির।

কার্তিক আরিয়ান

অভিনেতা কার্তিক আরিয়ান কিন্তু মিষ্টি খেতে ভীষণ পছন্দ করেন। ডায়েটে ফাঁকি দিতে মোটেই পছন্দ করেন না কার্তিক। তবে মায়ের হাতের গোলাবজামুন ও গাজরের হালুয়া পেলে ডায়েটের ধার ধারেন না অভিনেতা।

সলমন খান

সলমন খানের প্রিয় খাবার কী জানেন? মায়ের হাতে তৈরি বিরিয়ানি খেতে ভীষণ পছন্দ করেন তিনি। বাড়িতে ইদ হোক কিংবা বিশেষ কোনও অনুষ্ঠান, মায়ের হাতের বিরিয়ানি ছাড়া সলমানের উৎসব উদ্‌যাপন সম্পূর্ণ হয় না।

আলিয়া ভট্ট

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম পোস্টে আলিয়া ভট্ট নিজের প্রিয় খাবারের হদিস দিয়েছেন। সেখানে তিনি জানিয়েছেন, বাড়িতে তৈরি ডাল আর ভাত পেলে আর কিছুই চান না তিনি।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE