Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Deepika Padukone

food with Bollywood names: এখানে গেলেই মিলবে মিয়া খলিফা চাপ! চেখে দেখবেন না কি?

অভিনেতা -অভিনেত্রীদের নামে খাবারের নামকরণের কিস্‌সা নতুন নয়। জানেন কি, কোন কোন তারকার নামে জনপ্রিয় হয়েছে নানা পদ?

মিয়া খলিফা।

মিয়া খলিফা। ছবি: সংগৃহীত

শেষ আপডেট: ০৭ জুন ২০২২ ১৪:৫১
Share: Save:

নিজের প্রথম ওয়েব সিরিজ, সুজয় ঘোষের ‘দ্য ডিভোশন অব সাসপেক্ট এক্স’-এর শ্যুটিং করতে সম্প্রতি দার্জিলিং সফরে এসেছিলেন অভিনেত্রী করিনা কপূর। সফরের শেষে তিনি নিজের ইনস্টাগ্রামে জানিয়েছেন, পৃথিবীর সবচেয়ে ভাল তিরামিসু খেয়েছেন এই দার্জিলিংয়েই। তার পর রাতারাতি জনপ্রিয় হয়ে যায় ‘নিনাজ কিচেন’ নামক দোকানটি। স্বয়ং করিনা তাঁর দোকানের তিরামিসুর প্রশংসা করেছেন শুনে মালিক সেই তিরামিসুর নামই বদলে দেন। এখন সেই দোকানে গেলেই মিলবে ‘করিনা’জ তিরামিসু’! দোকানের মালিক জানান, এর পরেই তাঁদের দোকানের বিক্রি নাকি দ্বিগুণ হয়ে গিয়েছে।

অভিনেতা- অভিনেত্রীদের নামে খাবারের নাম করার কিস্‌সা এই প্রথম নয়। এর আগেও দীপিকা পাড়ুকোন দোসাও নেটমাধ্যমে বেশ হৈচৈ ফেলেছিল। টেক্সাসে এক রেস্তরাঁ দীপিকার নামে দোসা বিক্রি করে বেশ জনপ্রিয়তা পেয়েছিল। সেই কথা রণবীর সিংহ নিজেই ভক্তদের সঙ্গে ভাগ করে নেন। ইনস্টাগ্রামে তিনি মজার ছলে লিখেওছিলেন, ‘ওই দোসা আমি খাব!’

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

আপনি কি জানেন, মুম্বইয়ের ‘নুর মহম্মদি হোটেল’ নামক রেস্তরাঁ নিজেদের এক চিকেন রেসিপির নাম দিয়েছেন অভিনেতা সঞ্জয় দত্তের নামে? শোনা যায়, সঞ্জয় দত্ত নিজেই হোটেলের মালিককে চিকেনের এই বিশেষ রেসিপিটি দিয়েছিলেন। এখনও সেই হোটেলে ‘সঞ্জু বাবার চিকেন’ খেতে ভিড় করে তাঁর ভক্তরা।

শুনলে অবাক হবেন, দিল্লির ডিফেন্স কলোনির ‘ভিরজি মালাই চাপওয়ালে’ নামক এক রেঁস্তরা সানি লিওনি ও মিয়া খালিফার নামে চাঁপ বিক্রি করে। তবে এই রেস্তরাঁর সব পদই কিন্তু নিরামিষ! নাম শুনে আবার আমিষ ভেবে ভুল করবেন না যেন! দিল্লি গেলে এক বার চেখে দেখতেই পারেন এই সব পদ।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Deepika Padukone Mia Khalifa Sunny Leone
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE