Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Ranbir Kapoor

Alia Bhatt and Ranbir Kapoor: গাঁটছড়া বাঁধতে চলেছেন রণবীর-আলিয়া! বিয়ের মেনুতে থাকছে কী

বরবধূর সাজ কেমন হবে, কোন কোন তারকা বিয়েতে যাবেন, কেমন হবে মণ্ডপসজ্জা— সব নিয়ে কৌতূহল তুঙ্গে।

রনবীর-আলিয়া।

রনবীর-আলিয়া। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২২ ১৯:০৫
Share: Save:

১৪ এপ্রিল কপূরদের বান্দ্রার বাড়ি, ‘বাস্তু’তেই বিয়ের আসর বসবে রণবীর কপূর এবং আলিয়া ভট্টের। মহেশ ভট্টের ভাই রবিন ভট্ট নিজেই এ বার বিয়ের খবরে সিলমোহর দিলেন। তিনি জানিয়েছেন, ১৩ এপ্রিল মেহেন্দি পর্ব দিয়েই শুরু হবে বিয়ের অনুষ্ঠান। তারকা জুটির বিয়ে নিয়ে ভক্তমহলে উন্মাদনার শেষ নেই! বরবধূর সাজ কেমন হবে, কোন কোন তারকা বিয়েতে উপস্থিত থাকবেন, কেমন হবে মণ্ডপসজ্জা— নেটমাধ্যমে উঠছে একাধিক প্রশ্ন।

বলিপাড়ার খবর, বিয়ের মেনুতেও থাকছে এলাহি খাবারের আয়োজন। থাকবে ৫০টিরও বেশি ‘ফুড কাউন্টার’। ইটালীয়, মেক্সিকান, পঞ্জাবি, আফগানি— দেশি-বিদেশি হরেক রকম খাবারের সম্ভারই থাকবে মেনুতে। ভোজনরসিক হিসেবে কপূর পরিবারের সুনাম রয়েছে। শোনা যাচ্ছে, ছেলের বিয়ের জন্য দিল্লি, লখনউ থেকে প্রসিদ্ধ রন্ধনশিল্পীদের আমন্ত্রণ জানিয়েছেন নীতু কপূর। তাঁদের উপরেই থাকবে বিরিয়ানি, কবাব বানানোর গুরু দায়িত্ব। অতিথিদের জন্য থাকবে দিল্লির চাট কাউন্টার। বিয়ের মেনুতে কোনও রকম কমতি রাখতে নারাজ কপূর পরিবার।

রনবীর-আলিয়া।

রনবীর-আলিয়া।

যেহেতু আলিয়া ভট্ট ভিগান, তাই বিয়েতে কনের জন্যেও থাকছে আলাদা ব্যবস্থা। আলিয়ার পছন্দের কথা মাথায় রেখে, ২৫টি খাবারের কাউন্টার থাকছে যেখানে শুধুই উদ্ভিদজাত খাবার পাওয়া যাবে।

পাত্রপাত্রী চান, তাঁদের জীবনের এই বিশেষ দিনটি যেন সকল অতিথির কাছেই স্মরণীয় হয়ে থেকে। নিজেদের ঘনিষ্ঠ বন্ধুবান্ধব ও আত্মীয় নিয়েই বিয়েটা সারতে চলেছেন রালিয়া জুটি। তবে বিয়ের পর ইন্ডাস্ট্রির বন্ধুদের নিয়ে একটি রিসেপশন পার্টির আয়োজন করতে পারেন তারকা জুটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranbir Kapoor Alia Bhatt Wedding
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE