Advertisement
২৫ এপ্রিল ২০২৪
BCCI

দুবাইয়ে এ বার করোনা আক্রান্ত বিসিসিআই কর্তা

১৯ সেপ্টেম্বর শুরু হচ্ছে আইপিএল। তার কয়েক দিন আগে এক বোর্ডকর্তার করোনা আক্রান্ত হওয়ার খবর নতুন করে আতঙ্ক ছড়িয়েছে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২০ ১৩:৪৪
Share: Save:

চেন্নাই সুপার কিংস শিবিরের পর করোনা এ বার হানা দিল ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডেও। সংযুক্ত আরব আমিরশাহিতে যাওয়া এক বোর্ড সদস্যের করোনা হয়েছে বলে খবর প্রকাশ্যে এসেছে।

আইপিএল শুরু হতে আর বেশি বাকি নেই। ১৯ সেপ্টেম্বর শুরু হচ্ছে প্রতিযোগিতা। তার কয়েক দিন আগে এক বোর্ডকর্তার করোনা আক্রান্ত হওয়ার খবর নতুন করে আতঙ্ক ছড়িয়েছে।

সংবাদ সংস্থাকে আইপিএলের এক কর্তা জানিয়েছেন, “বোর্ডের এক সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি ক্রিকেট অপারেশন টিমের সদস্য নাকি মেডিকেল টিমের, তা অবশ্য বলতে পারছি না। তবে তাঁর আরও পরীক্ষা চলছে। আর বাকিরা সবাই সুস্থ আছেন। কারও কোনও উপসর্গ দেখা যায়নি। ফলে উদ্বেগের কোনও কারণ নেই।”

আরও পড়ুন: ব্যক্তিগত কারণে এ বার আইপিএল থেকে সরলেন মালিঙ্গাও​

আরও পড়ুন: ইস্টবেঙ্গল খেললে আইএসএলেরই গুরুত্ব বাড়বে, মনে করছেন প্রাক্তনীরা

এর আগে চেন্নাই সুপার কিংস শিবিরের ১৩ জনের কোভিড পরীক্ষার ফল পজিটিভ এসেছিল। তার মধ্যে পেসার দীপক চাহার ও ব্যাটসম্যান ঋতুরাজ গায়কোয়াড় ছিলেন। এই ১৩ জনকে বাকিদের থেকে আলাদা করে রেখেছে সিএসকে। বাধ্যতামূলক ১৪ দিনের কোয়রান্টিনের মেয়াদ শেষ হলে তাঁদের আবার কোভিড পরীক্ষা করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BCCI IPL 2020 Coronavirus UAE Covid-19
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE