• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সিডনিতে ঋষভকে নিয়ে গান বাঁধলেন ভারতীয় সমর্থকরা

Rishabh Pant
সিডনির গ্যালারি মেতে উঠল ঋষভকে নিয়ে গানে। ছবি টুইটারের সৌজন্যে।

Advertisement

ঋষভ পন্থ যেমন ছয় মারতে পারেন, তেমনই বেবিসিটও করতে পারেন বাচ্চাকে। সিডনির গ্যালারিতে শুক্রবার ঋষভ পন্থকে নিয়ে যে গান গাইলেন ভারতীয় ক্রিকেটপ্রেমীরা, তার মর্মার্থ এটাই। যাতে অস্ট্রেলিয়ার অধিনায়ক টিম পেনের জন্য মজুত থাকছে খোঁচা।

মেলবোর্ন টেস্টে পেনের সঙ্গে পন্থের স্লেজিং নিয়ে উত্তপ্ত হয়েছিল ক্রিকেটমহল। পন্থ যখন ব্যাট করছিলেন, তখন পেন তাঁকে ওয়ানডে দলে না থাকার কথা মনে করিয়ে দিয়েছিলেন। তুলেছিলেন, তাঁর সন্তানদের বেবিসিট করানোর প্রসঙ্গও। নতুন বছরের প্রথম দিনে ঋষভ অবশ্য পেনের সন্তানকে কোলে নিয়ে বেবিসিট করিয়েওছেন। এদিন গ্যালারিতে অবশ্য সেই প্রসঙ্গ তুলে এনেই প্রশংসা করা হল ঋষভের।

অস্ট্রেলিয়ার গ্যালারিতে ঋষভকে নিয়ে গাওয়া গানের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় এর মধ্যেই হয়ে উঠেছে ভাইরাল। ভারতীয় উইকেটরক্ষকের এদিন ১৫৯ রানের দুরন্ত ইনিংসের সময়ই গ্যালারিতে চলছিল এই গান। বর্ডার-গাওস্কর ট্রফিতে ভারত এর মধ্যেই ২-১ এগিয়ে। আর চেতেশ্বর পূজারা আউট হওয়ার পর ঋষভের ইনিংস ভারতকে স্বস্তির অবস্থানে নিয়ে গেল।

আরও পড়ুন: দুরন্ত সেঞ্চুরি, সিডনিতে রেকর্ড ভেঙে ইতিহাসে ঋষভ

আরও পড়ুন: পূজারা-পন্থ রোড রোলারে সিডনিতে পিষ্ট অজিরা

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল ,টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা  বিভাগে।)

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন