Advertisement
২০ এপ্রিল ২০২৪
Mitchell Starc

বিরাট অসাধারণ ক্যাপ্টেন, বললেন মিচেল স্টার্ক

মিচেল জনসন থেকে শুরু করে অজি ক্রিকেটমহলে অনেকেই কোহালির আচরণের সমালোচনা করেছেন। এই আবহেই মিচেল স্টার্ক মুখ খুললেন ক্যাপ্টেন বিরাট কোহালির হয়ে। যা রীতিমতো তাত্পর্যের।

মেলবোর্নে সোমবার কোচ ল্যাঙ্গারের সঙ্গে স্টার্ক। ছবি: এএফপি।

মেলবোর্নে সোমবার কোচ ল্যাঙ্গারের সঙ্গে স্টার্ক। ছবি: এএফপি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০১৮ ১৫:৪৫
Share: Save:

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে খেলেছেন বিরাট কোহালির নেতৃত্বে। আর সেই অভিজ্ঞতা থেকে ভারত অধিনায়ককে ‘ফ্যান্টাস্টিক ক্যাপ্টেন’ হিসেবে চিহ্নিত করলেন অস্ট্রেলিয়ার আক্রমণের প্রধান অস্ত্র মিচেল স্টার্ক।

সদ্য মিচেল জনসন টুইটের মাধ্যমে জানিয়ে দিয়েছেন যে অজিঙ্ক রাহানে ভারতের অধিনায়ক হিসেবে অনেক বেশি গ্রহণযোগ্য হতে পারেন। জনসন একা নন, অজি ক্রিকেটমহলেই কোহালির আচরণ নিয়ে চলছে সমালোচনা। এই আবহেই স্টার্ক মুখ খুললেন ক্যাপ্টেন কোহালির হয়ে। যা রীতিমতো তাত্পর্যের।

বাঁ-হাতি পেসারের কথায়, “বেশ কয়েকটা আইপিএল খেলেছি বিরাটের সঙ্গে। অধিনায়ক বিরাটের নেতৃত্বে খেলা দারুণ ব্যাপার। আর এমনিতে ক্রিকেটার হিসেবেও বিরাট অসাধারণ। ভারত এই সিরিজে যে ভাবে খেলছে, তার কৃতিত্ব বিরাটেরই।” প্রথম দুই টেস্টের পর চলতি সিরিজ এখন ১-১ অবস্থায়। বুধবার মেলবোর্নে শুরু হচ্ছে বর্ডার-গাওস্কর ট্রফির তৃতীয় টেস্ট।

আরও পড়ুন: রাহানে দারুণ অধিনায়ক হতে পারে, বিরাটকে খোঁচা দিয়ে টুইট জনসনের​

আরও পড়ুন: ‘মেলবোর্ন টেস্টে দুটো সেঞ্চুরি করব মনে হচ্ছে’​

রবিবারই ভারত অধিনায়ককে ‘নিপাট ভদ্রলোক’ হিসেবে চিহ্নিত করেছিলেন প্রধান কোচ রবি শাস্ত্রী। অস্ট্রেলিয়ার প্রাক্তন ওপেনার ম্যাথু হেডেন আবার কোহালিকে অনেকাংশে অস্ট্রেলীয় বলেই জানিয়েছেন। অস্ট্রেলিয়ার কোচ জাস্টিন ল্যাঙ্গার ও অধিনায়ক টিম পেন আবার কোহালির সঙ্গে মাঠের কথাবার্তা উপভোগ করেন বলেই জানিয়েছেন। মিচেল স্টার্কের মন্তব্যেও কোহালির প্রতি প্রশংসারই সুর।

আরও পড়ুন: কোহালির সঙ্গে মাঠের লড়াইটা উপভোগ করেন, মত টিম পেনের​

আরও পড়ুন: দলে ময়াঙ্ক, হতে পারে আরও পরিবর্তন, দেখুন বক্সিং ডে টেস্টে ভারতের সম্ভাব্য একাদশ​

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল ,টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE