Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Coronavirus

জন্মদিন পালন স্থগিত সচিনের

মুম্বইয়ে যোগাযোগ করে জানা গেল, ঘনিষ্ঠ মহলে সচিন বলেছেন, সারা দেশ এবং গোটা বিশ্বে খুবই কঠিন এক সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন সকলে।

সচিন তেন্ডুলকর

সচিন তেন্ডুলকর

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২০ ০৫:২৩
Share: Save:

করোনাভাইরাস অতিমারির প্রকোপে সারা বিশ্বের মানুষ কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন। সে কথা মাথায় রেখে জন্মদিন পালন স্থগিত রাখার সিদ্ধান্ত নিলেন সচিন তেন্ডুলকর। আগামীকাল, অর্থাৎ, ২৪ এপ্রিল ৪৭ বছরে পা দিচ্ছেন সচিন। খেলার দিন থেকে বরাবর প্রিয়জন, বন্ধুবান্ধব এবং সংবাদমাধ্যমের প্রতিনিধিদের সঙ্গে তিনি এই বিশেষ দিন পালন করে আসছেন। কিন্তু এ বারেই তার ব্যতিক্রম হতে চলেছে।

মুম্বইয়ে যোগাযোগ করে জানা গেল, ঘনিষ্ঠ মহলে সচিন বলেছেন, সারা দেশ এবং গোটা বিশ্বে খুবই কঠিন এক সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন সকলে। ভারতে গত এক মাস ধরে লকডাউন চলছে। এই অবস্থায় নিজের জন্মদিন পালন স্থগিত রাখার সিদ্ধান্তই নিচ্ছেন তিনি। ঘনিষ্ঠমহলে তিনি বলেছেন, এই সময়টাতে সব চেয়ে বেশি করে দরকার মানুষের জন্য প্রার্থনা করার। ডাক্তার, নার্স, চিকিৎসা শাস্ত্রের সঙ্গে যুক্ত সকলের জন্য, পুলিশ কর্মী এবং সেনা কর্মীদের শ্রদ্ধা নিবেদন করার সময় এটা, কারণ তাঁরা সকলে ব্যস্ত রয়েছেন মানুষের সেবায়।

সচিন নিজেই এর আগে মানুষের কাছে আবেদন জানিয়েছেন, ঘর থেকে না বেরনোর। লকডাউন পালন করার। নিজেকে এবং সকলকে রক্ষা করতে এটাই একমাত্র পথ বলেও তিনি বার্তা দিয়েছেন। একই সঙ্গে আর্জি জানিয়েছেন, বার বার হাত ধুয়ে নিজেকে সুস্থ রাখুন সকলে। প্রধানমন্ত্রী ক্রীড়াবিদদের নিয়ে বৈঠকেও অন্যতম প্রধান বক্তা ছিলেন সচিন। সেখানে তিনি বলেছিলেন, করোনা নিয়ে লড়াইয়ের রাশ যেন কেউ আলগা না করে ফেলেন। করোনা ত্রাণে ৫০ লক্ষ টাকা দেওয়া ছাড়াও বিভিন্ন সমাজকল্যাণমূলক সংস্থার সঙ্গে হাত মিলিয়ে নানা কাজে সামিল হয়েছেন তিনি। দেশের তরুণ ডাক্তারদের ওয়েব সেমিনারে খেলোয়াড়দের চোট-আঘাত নিয়ে বক্তব্যও রেখেছেন।

আরও পড়ুন: নিজের জায়গা পাল্টাবে না কেউ, বলেছিলেন সৌরভ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE