• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

১১৭ দিন পর ফিরল আন্তর্জাতিক ক্রিকেট, উচ্ছ্বসিত ক্রিকেটমহল

Southampton Test
সাউদাম্পটনে বুধবার বৃষ্টির বাধায় খেলা হল মাত্র ১৭.৪ ওভার। ছবি টুইটার থেকে নেওয়া।

১১৭ দিন পর ফিরল আন্তর্জাতিক ক্রিকেট। কোভিড-১৯ আতঙ্ক কাটিয়ে বুধবার সাউদাম্পটনে শুরু হয়েছে ইংল্যান্ড বনাম ওয়েস্ট ইন্ডিজের প্রথম টেস্ট। যা দেখে খুশি ক্রিকেটমহল।

মার্চ থেকে বন্ধ ছিল আন্তর্জাতিক ক্রিকেট। এর মধ্যে করোনাভাইরাসের প্রভাবে স্তব্ধ হয়ে পড়েছিল জনজীবন। বাইশ গজে প্রাণ ফেরার ছবি তাই স্বস্তি এনেছে ক্রিকেটারদের মধ্যে। যদিও বৃষ্টি বাদ সাধায় প্রথম দিনে খেলা হয়েছে মাত্র ১৭.৪ ওভার। টস জিতে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ব্যাট করতে নেমে এক উইকেট হারিয়ে ৩৫ তুলেছে ইংল্যান্ড। ক্যারিবিয়ান পেসার শ্যানন গ্র্যাব্রিয়েলের বলে আউট হয়েছেন ইংল্যান্ডের ওপেনার ডম সিবলে।

আরও পড়ুন: রাজনীতি নিয়ে সিদ্ধান্ত নেয়নি সৌরভ, তবে গেলে টপেই থাকবে, বললেন ডোনা

আরও পড়ুন: জার্সি ওড়াতে তোমরা সবাই, মায়াঙ্ককে বললেন সৌরভ​

ভারতের টেস্ট ওপেনার রোহিত শর্মা টুইট করেছেন, “ক্রিকেট ইজ ব্যাক। ইংল্যান্ড থেকে ইতিবাচক ছবিই দেখতে পাচ্ছি। ক্রিকেট খেলা হচ্ছে, এটা দেখতে পেয়ে খুব ভাল লাগছে। দুই দলকেই শুভেচ্ছা জানাচ্ছি। মাঠে নেমে পড়ার জন্য আর অপেক্ষা করতে পারছি না।” অফস্পিনার রবিচন্দ্রন অশ্বিন টুইট করেছেন, “যাই হোক না কেন, জিতবে কিন্তু ক্রিকেট। এই কথাটা অতীতে অনেক বার ব্যবহৃত হয়েছে। কিন্তু এই দিনটার ক্ষেত্রে কথাটা একেবারে ঠিক। দুই দলকেই গুড লাক।”

কিংবদন্তি লেগস্পিনার শেন ওয়ার্ন লিখেছেন, “আন্তর্জাতিক ক্রিকেটকে ফিরতে দেখে দারুণ লাগছে।” অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক রিকি পন্টিং টুইট করেছেন, “টেস্ট ক্রিকেটকে ফিরতে দেখে কী ভালই যে লাগছে!”

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন