ইংল্যান্ডের বিরুদ্ধে মহিলাদের বিশ্বকাপ সেমিফাইনালে মিতালি রাজের বাদ পড়ার সিদ্ধান্তকে সমর্থন করলেন প্রাক্তন জাতীয় অধিনায়ক ডায়না এডুলজি। যিনি এই মুহূর্তে প্রশাসকদের কমিটি বা সিওএ-র সদস্য। ডায়না এই ব্যাপারে প্রশ্ন করতেও চান না অধিনায়ক হরমনপ্রীত কৌরকে।

মিতালির বাদ পড়া নিয়ে ক্রিকেটমহলে চলছে বিতর্ক। বিশ্বকাপে দুই ইনিংসে ব্যাট করে দু'বারই পঞ্চাশের বেশি রান করেছিলেন তিনি। মিতালির ম্যানেজার তাই এই প্রসঙ্গে একহাত নিয়েছেন হরমনপ্রীতকে। প্রাক্তন জাতীয় অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায় এই ব্যাপারের সঙ্গে  আবার নিজের কেরিয়ারের মিল খুঁজে পেয়েছেন। শোনা যাচ্ছিল, এই আবহে মিতালিকে বাদ দেওয়ার ব্যাপারে টিম ম্যানেজমেন্টের সঙ্গে কথা বলতে চাইছে সিওএ। 

কিন্তু, এডুলজি সাফ বলেছেন, “আমার মনে হয়, এই ব্যাপারে বড্ড বাড়াবাড়ি করা হচ্ছে। ম্যানেজমেন্ট উইনিং কম্বিনেশন না বদলানোর সিদ্ধান্ত নিয়েছিল। আর সেটাই বুমেরাং হয়ে উঠেছে। ভারত যদি জিতে যেত সেমিফাইনাল, তাহলে আমি নিশ্চিত যে এটা নিয়ে কেউ কথা বলত না।” ম্যানেজমেন্ট বলতে তিনি হরমনপ্রীত ছাড়াও বুঝিয়েছেন কোচ রমেশ পওয়ার, ভাইস-ক্যাপ্টেন স্মৃতি মন্ধানা ও নির্বাচক সুধা শাহকে। এডুলজির যুক্তি, “প্রথম এগারো নিয়ে প্রশ্ন তোলা যায় না। এর একটা উদাহরণ হল ক্রুনাল পান্ড্য। প্রথম একদিনের ম্যাচে ও অনেক রান দিয়েছিল। কিন্তু, রবিবার দারুণ বল করল। ক্রিকেটে এমন ঘটনা ঘটে।”

আরও পড়ুন: বিদ্যুত্স্পৃষ্ট হয়ে মর্মান্তিক মৃত্যু ব্যাডমিন্টনে রাজ্যের সেরা তৃণাঙ্কুরের

আরও পড়ুন: ‘সীমা অতিক্রম করবেন না’, পাক সাংবাদিককে টুইটে তোপ বাবর আজমের​

(ক্রিকেটের খবর,ফুটবলের খবর, টেনিসের খবর, হকির খবর - খেলার খবরের সেরা ঠিকানা আমাদের খেলা বিভাগ।)