Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Diego Maradona

‘মিডিয়া মেরে ফেলছে বাবাকে’, মেয়ের দাবি উড়িয়ে পাল্টা পোস্ট মারাদোনার

মেয়ে জিয়ান্নিনা সোশ্যাল মিডিয়ায় ৫৯ বছর বয়সি মারাদোনার স্বাস্থ্য নিয়ে উদ্বেগ প্রকাশ করেছিলেন। বলেছিলেন, মিডিয়ার ক্রমাগত সমালোচনা ভিতরে ভিতরে মেরে ফেলছে তাঁর বাবাকে, যা বাইরে থেকে বোঝা যাচ্ছে না।

দিয়েগো মারাদোনা। ছবি: এএফপি।

দিয়েগো মারাদোনা। ছবি: এএফপি।

সংবাদ সংস্থা
বুয়েনাস আইরেস শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০১৯ ১৩:১৬
Share: Save:

স্বাস্থ্য নিয়ে মেয়ে জিয়ান্নিনার উদ্বেগ উড়িয়ে দিলেন কিংবদন্তি দিয়েগো মারাদোনা। তিনি ভাল আছেন বলে জানিয়ে দিলেন। একইসঙ্গে বললেন, আর্জেন্টিনার ক্লাব জিমনাসিয়ার প্রধান কোচের দায়িত্ব উপভোগ করছেন তিনি।

সম্প্রতি, মেয়ে জিয়ান্নিনা সোশ্যাল মিডিয়ায় ৫৯ বছর বয়সি মারাদোনার স্বাস্থ্য নিয়ে উদ্বেগ প্রকাশ করেছিলেন। বলেছিলেন, মিডিয়ার ক্রমাগত সমালোচনা ভিতরে ভিতরে মেরে ফেলছে তাঁর বাবাকে, যা বাইরে থেকে বোঝা যাচ্ছে না। বাবার জন্য প্রার্থনা করারও আবেদন জানিয়েছিলেন তিনি।

মারাদোনার সঙ্গে তাঁর দুই মেয়ে ডালমা ও জিয়ান্নিনার সম্পর্ক ভাল নয় বলে শোনা যায়। দুই মেয়ের মা ক্লদিয়ার সঙ্গেও সম্পর্ক নেই মারাদোনার। তাই জিয়ান্নিনা পোস্ট করার কিছুক্ষণের মধ্যেই পাল্টা পোস্ট করেন মারাদোনা। ভিডিয়ো পোস্ট করে বলেন, ‘আমি মোটেই মরে যাওয়ার পরিস্থিতিতে নেই। খাটছি বলেই শান্তিতে ঘুমোতে পারি। জানি না জিয়ান্নিনা ঠিক কী বোঝাতে চেয়েছে। জানি, বয়স বাড়ার সঙ্গে সঙ্গে বেশি যত্ন নিতে হয়। তবে আমি এখন খুব ভাল রয়েছি।’

আরও পড়ুন: কোহালিকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন প্রিমিয়ার লিগের তারকারা​

আরও পড়ুন: ‘প্রত্যেক বছর ঘরের মাঠে গোলাপি বলে টেস্ট খেলবে ভারত’​

৫ সেপ্টেম্বর থেকে ডারিও অর্তিজের জায়গায় জিমনাসিয়ার প্রধান কোচ হিসেবে কাজ করছেন মারাদোনা। এই মুহূর্তে সুপারলিগায় ২৪ দলের মধ্যে জিমনাসিয়া রয়েছে ২৩ নম্বরে। মারাদোনার কোচিংয়ে এসেছে মাত্র দু’টি জয়। দল হেরেছে পাঁচ ম্যাচে। আর্জেন্টিনার শীর্ষ ডিভিশন থেকে অবনমনের খাঁড়া ঝুলছে মারাদোনার দলের উপরে। আর এই কারণেই প্রচারমাধ্যমে সমালোচিত হচ্ছেন ১৯৮৬ সালের বিশ্বকাপজয়ী অধিনায়ক। জিয়ান্নিনা সেটাকেই তুলে ধরতে চেয়েছেন বলে মনে করছেন অনেকে। যদিও মারাদোনা তা একেবারেই মানছেন না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Football Diego Maradona Argentina Football Coach
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE