Advertisement
১১ মে ২০২৪
Shivam Dube

পরবর্তী যুবরাজ! শিবম দুবের এই প্র্যাকটিসের ভিডিয়োয় উচ্ছ্বসিত ক্রিকেটপ্রেমীরা

প্রথম শ্রেণির ক্রিকেটে ২৬ বছর বয়সি শিবমের গড় ৪৮.১৯। করেছেন ১০১২ রান। দুটো সেঞ্চুরি ও সাতটি হাফ-সেঞ্চুরি রয়েছে এর মধ্যে। প্রথম শ্রেণির ক্রিকেটে ৪০ উইকেটও রয়েছে তাঁর।

নেটে ঝড় তুলে প্রশংসা কুড়িয়েছেন শিবম। ছবি টুইটার থেকে নেওয়া।

নেটে ঝড় তুলে প্রশংসা কুড়িয়েছেন শিবম। ছবি টুইটার থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০১৯ ১৬:৩৮
Share: Save:

বাংলাদেশের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে প্রথমবার ভারতীয় স্কোয়াডে এসেছেন শিবম দুবে। ঘরোয়া ক্রিকেটে ধারাবাহিক সাফল্যের পর জাতীয় দলে সুযোগ পেয়েছেন তিনি। হার্দিক পাণ্ড্যর চোটের জন্য নির্বাচকরা আস্থা রেখেছেন তাঁর উপরে।

আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের আগেই অবশ্য ক্রিকেটপ্রেমীদের নজর কেড়েছেন শিবম দুবে। মুম্বইয়ের মারকুটে অলরাউন্ডার শনিবার নেটে যে ভঙ্গিতে ব্যাট করেছেন, তাতে মুগ্ধ নেটিজেনরা। নেটের ২০ সেকেন্ডের যে ভিডিয়ো ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে, তা রীতিমতো ভাইরাল হয়ে উঠেছে সেই কারণেই।

নেটে ব্যাটিংয়ের সময় হাই ব্যাকলিফটে শট খেলছিলেন শিবম। যা মনে করাচ্ছিল যুবরাজ সিংহকে। আর সেই কারণে তুলনায় এসেছে যুবির নাম। তা ছাড়া শিবম বলটাও মোটামুটি ভালই করেন। তবে তাঁর পরিচিতি হার্ডহিটার হিসেবেই। গত মরসুমে রঞ্জি ট্রফিতে একবার টানা পাঁচটি ছয় মেরেছিলেন।

আরও পড়ুন: ‘প্রায় সবাই ম্যাচ গড়াপেটা করত, মাঠে নেমে ২১ জনের বিরুদ্ধে খেলতে হত’​

আরও পড়ুন: অভিষেক হচ্ছে মারকুটে অলরাউন্ডারের? দেখে নিন বাংলাদেশের বিরুদ্ধে ভারতের সম্ভাব্য একাদশ​

যার ফলে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর পাঁচ কোটি টাকায় নিয়েছিল তাঁকে। তবে এই বছরের আইপিএলে কোনও ম্যাচ তিনি খেলেননি। প্রথম শ্রেণির ক্রিকেটে ২৬ বছর বয়সির গড় ৪৮.১৯। করেছেন ১০১২ রান। দুটো সেঞ্চুরি ও সাতটি হাফ-সেঞ্চুরি রয়েছে এর মধ্যে। প্রথম শ্রেণির ক্রিকেটে ৪০ উইকেটও রয়েছে তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE