Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Poongam Kannan

গুরুতর অসুস্থ ‘এশিয়ান পেলে’ কান্নন, চিকিৎসার খরচ বহন করবে কে?

গত বছর থেকেই তাঁর শরীর ভাল ছিল না। শরীরে ইউরিক অ্যাসিডের সমস্যায় পা ফুলে গিয়েছিল। ভাল করে হাঁটতে পারতেন না।

অসুস্থ কান্নন। —নিজস্ব চিত্র।

অসুস্থ কান্নন। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০১৯ ১৬:০৯
Share: Save:

গুরুতর অসুস্থ ‘এশিয়ান পেলে’ হিসেবে খ্যাত পুঙ্গম কান্নন। আজ, রবিবার দুপুরে স্ট্রোকে আক্রান্ত হয়ে তাঁর শরীরের বাঁ দিক অসাড় হয়ে যায়। দমদমের বাড়ি থেকে দ্রুত তেঘরিয়ার একটি বেসরকারি নার্সিং হোমে ভর্তি করা হয় কান্ননকে। তাঁর পরিবার সূত্রে খবর, ১৯৬৬ সালের ব্যাঙ্কক এশিয়ান গেমসে দেশের হয়ে প্রতিনিধিত্ব করা ফুটবলার এখন কথা বলতে পারছেন না।

গত বছর থেকেই তাঁর শরীর ভাল ছিল না। শরীরে ইউরিক অ্যাসিডের সমস্যায় পা ফুলে গিয়েছিল। ভাল করে হাঁটতে পারতেন না। সেই সঙ্গে ছিল হার্টের অসুখ। আর্থিক অবস্থা ভাল না হওয়ায় চিকিৎসা করাতে পারতেন না।

তাঁর শোচনীয় আর্থিক অবস্থার কথা শুনে মোহনবাগান ক্লাবের সচিব স্বপনসাধন বসু পঞ্চাশ হাজার টাকা আর্থিক সাহায্য করেছিলেন। মোহনবাগান ফ্যান ক্লাবগুলো এগিয়ে এসেছিল। সবুজ-মেরুন জার্সি পরে প্রায় আট বছর খেলেন কান্নন। ইস্টবেঙ্গল ও মহমেডান স্পোর্টিংয়ের হয়েও ফুল ফোটান তিনি।

আরও পড়ুন: জবির সই নিয়ে তদন্তের নির্দেশ ফেডারেশনের

আরও পড়ুন: টোকিয়োর টিকিট পেতে মরিয়া রাখি

গত কয়েক দিন ধরে প্রচণ্ড ব্যস্ততার মধ্যে কাটছিল তাঁর দিনগুলো। এ দিন দুপুরে খেতে বসে হঠাৎই শরীর খারাপ অনুভব করেন তিনি। দ্রুতই তাঁকে তেঘরিয়ার নার্সিং হোমে স্থানান্তরিত করা হয়। কিন্তু, তাঁর চিকিৎসার খরচ বহন করবেন কে? সেই চিন্তাতেই কান্ননের পরিবারের রাতের ঘুম উড়েছে। রাজ্যের ক্রীড়া প্রতিমন্ত্রী তথা বাংলার প্রাক্তন অধিনায়ক লক্ষ্মীরতন শুক্ল ময়দানের দিকপাল ফুটবলারের খোঁজখবর নিচ্ছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Poongam Kannan Former Footballer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE