• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

কোভিড আক্রান্ত প্রাক্তন ক্রিকেটার চেতন চৌহান, রয়েছেন হাসপাতালে

Chetan Chauhan
চেতন চৌহান। —ফাইল চিত্র।

প্রাক্তন জাতীয় ওপেনার ও উত্তরপ্রদেশের মন্ত্রী চেতন চৌহান করোনাভাইরাসে আক্রান্ত। শনিবার রাতের দিকে তাঁর করোনা পরীক্ষার ফল পজিটিভ আসে। লখনউয়ের সঞ্জয় গাঁধী পিজিআই হাসপাতালে ভর্তি আছেন তিনি।

৭২ বছর বয়সি চৌহানের করোনা পরীক্ষা হয়েছিল শুক্রবার। তাঁর পরিবারের অন্য সদস্যদেরও করোনা পরীক্ষা হবে। এই মুহূর্তে সকলেই অবশ্য হোম কোয়রান্টিনে রয়েছেন। এই মুহূর্তে উত্তরপ্রদেশের মন্ত্রিসভায় সৈনিক ওয়েলফেয়ার, হোম গার্ডস, পিআরডি ও সিভিল সিকিউরিটি দফতরের দায়িত্বে তিনি। লোকসভার সাংসদও ছিলেন কিছু দিন আগে।

আরও পড়ুন: অমিতাভ বচ্চনের করোনা, ভর্তি মুম্বইয়ের হাসপাতালে​

আরও পড়ুন: কোভিডে আক্রান্ত লক্ষ্মীরতন শুক্লর স্ত্রী, রয়েছেন কোয়রান্টিনে

১৯৬৯ থেকে ১৯৭৮ সালের মধ্যে ৪০ টেস্ট খেলেছেন চেতন চৌহান। ৩১.৫৭ গড়ে করেছেন ২০৮৪ রান। তবে কখনও সেঞ্চুরি করতে পারেননি। ৯৭ তাঁর সর্বাধিক স্কোর। টেস্টে ১৬ হাফ-সেঞ্চুরি রয়েছে সুনীল গাওস্করের একদা ওপেনিং পার্টনারের। গাওস্কর-চৌহান জুটি একসময় নিয়মিত ওপেন করত টেস্টে। দু’জনের জুটিতে উঠেছে তিন হাজারের বেশি রান। এর মধ্যে দশ বার ওপেনিং জুটিতে একশোর বেশি রান উঠেছিল। চেতন সাতটি এক দিনের ম্যাচও খেলেছিলেন। তবে তাতে তেমন সাফল্য পাননি। করেছিলেন মোট ১৫৩ রান। ঘরোয়া ক্রিকেটে দিল্লি ও মহারাষ্ট্রের হয়ে ব্যাট হাতে তিনি যদিও বেশ ধারাবাহিক ছিলেন।

জাতীয় দলের দুই প্রাক্তন সদস্য আকাশ চোপড়া ও রুদ্রপ্রতাপ সিংহ টুইটে তাঁর সুস্থতা কামনা করেছেন। আকাশ চোপড়া লিখেছেন, “চেতন চৌহানজির কোভিড-১৯ পরীক্ষার ফলও পজিটিভ এসেছে। তাঁর প্রতি শুভেচ্ছা রইল। দ্রুত সেরে উঠুন, স্যার।” রুদ্রপ্রতাপ সিংহ বলেছেন, “চেতন চৌহানজির খবর সবে পেলান। টেস্টে পজিটিভ এসেছে ওঁর। তাঁর দ্রত সেরে ওঠার জন্য প্রার্থনা রইল।”

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন