Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Sports News

পূর্ব সিকিমে গাড়ি দুর্ঘটনায় মৃত্যু চার ফুটবলারের

তিন মিল অঞ্চলের দিকচু-রাকদং রোডের ঘটনা। দুর্ঘটনার কারণ এখনও জানা যায়নি। কিন্তু শোনা যাচ্ছে চার মৃত ফুটবলারের মধ্যে একজন গাড়িটি চালাচ্ছিলেন।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১০ অগস্ট ২০১৮ ১৮:১৫
Share: Save:

ম্যাচ খেলে ফেরার পথে গাড়ি দুর্ঘটনায় চার ফুটবলারের মৃত্যু। আহত হয়েছেন পাঁচ জন। এই ঘটনা ঘটেছে পূর্ব সিকিমের খামদং এলাকায়।

প্রতিবছরই এই সময় ইন্ডিপেন্ডেন্স কাপ খেলা হয় সিকিমে। ১৫ অগস্ট হয় তার ফাইনাল। সেই টুর্নামেন্ট খেলতেই গিয়েছিলেন এই ফুটবলাররা। ন’জন ছিলেন দলে। খেলা শেষ রাতেই সেখান থেকে রওনা দেয় ওই দলটি। গত ২৪ ঘণ্টা ধরে টানা বৃষ্টি চলছে সিকিম রাজ্যজুড়ে। রাত তিনটে নাগাদ দূর্ঘটনায় পড়ে গাড়িটি।

তিন মিল অঞ্চলের দিকচু-রাকদং রোডের ঘটনা। দূর্ঘটনার কারণ এখনও জানা যায়নি। কিন্তু শোনা যাচ্ছে চার মৃত ফুটবলারের মধ্যে একজন গাড়িটি চালাচ্ছিলেন। ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়তে পারেন বলেই সন্দেহ। মৃত চার ফুটবলারের নাম সতীশ সিংহ (১৮), তারা ছেত্রী (২৭), সন্দেশ রাই (১৮) ও রাজকুমার রাই (২৩)।

যা খবর এই রাজকুমার রাই গাড়িটি চালাচ্ছিলেন। আহতদের নাম বিকাশ সুনম, তিলক শর্মা, অরুণ রাই, আশিস রাই, অর্পণ রাই এবং বিনোদ তামাং।

আরও পড়ুন
এশিয়ান গেমসে ভারতের পতাকাবাহক নীরজ চোপড়া

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Football Footballer Sikkim Dies Road Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE