ক্যারিবিয়ান সফরে বিশ্রাম দেওয়া হয়েছে হার্দিক পাণ্ড্যকে। কিন্তু ভাইয়ের অনুপস্থিতিতে টি২০ সিরিজ মাতিয়ে দিলেন দাদা ক্রুণাল পাণ্ড্য। মুম্বই থেকে উঠে আসা পাণ্ড্য ভাইদের নিয়ে উচ্ছ্বসিত ভারতীয় ক্রিকেট। একজন তাঁর পেস বল ও বিধ্বংসী ব্যাটিং-এ ভর করে হয়ে উঠেছেন ভারতের তিন ফরম্যাটেই গুরুত্বপূর্ণ ক্রিকেটার। অন্যজন এখনও পর্যন্ত ভারতের হয়ে শুধু টি২০ ম্যাচই খেলেছেন। আর তাতেই তিনি বাজিমাত করছেন। ভাইয়ের মতো তিনিও অলরাউন্ডার। ব্যাট-বল দুই বিভাগেই তিনি এই সিরিজে ভূমিকা নিয়েছেন ভারতের জয়ের জন্য। পেয়েছেন সিরিজ সেরার পুরস্কারও। আর তাতেই উচ্ছ্বসিত ভাই হার্দিক

তিনি বুধবার টুইট করে বলেন, ‘অভিনন্দন টিম ইন্ডিয়া, দারুণ পারফরম্যান্স, অভিনন্দন ক্রুণাল পাণ্ড্য সিরিজ সেরা হওয়ার জন্য।দাদা, তোমার জন্য আমি গর্বিত।’ টি২০ সিরিজে ভারত উড়িয়ে দিয়েছে ওয়েস্ট ইন্ডিজকে। ৩-০ জিতে তারা রীতিমতো আত্মবিশ্বাসী। আজ থেকে শুরু হওয়া একদিনের সিরিজে ক্যারিবিয়ান দলে ফিরছেন ক্রিস গেল। তবে এই গেল এখন শুধুই অতীতের ছায়া। তাই এই সিরিজেও জেতার ব্যাপারে বিরাটরা আত্মবিশ্বাসী। তবে এই ভারতীয় দলের মুল মন্ত্র একতা।

 

আরও পড়ুন: ফিরছে কুল-চা জুটি? দলে শামি? দেখে নিন প্রথম একদিনের ম্যাচে ভারতের সম্ভাব্য প্রথম একাদশ​

আরও পড়ুন: উত্তরসূরি পন্থ তৈরি, বার্তা ধোনির কাছে​

আর সেই জন্য সিরিজ সেরার পুরস্কার নিয়ে ভারতীয় দলকে অভিনন্দন জানান ক্রুণাল পাণ্ড্য। তিনি টুইট করেন, ‘মনে রাখার মতো একটা সিরিজ। ধন্যবাদ টিম ইন্ডিয়া পাশে থাকার জন্য।’ এই সিরিজের তিন ম্যাচে ক্রুণালের সংগ্রহ তিন উইকেট এবং ব্যাট হাতে সংগ্রহ ৩২ রান। কিন্তু তাঁর এই রান ও উইকেট মোড় ঘুড়িয়ে দিয়েছে ম্যাচের। তাঁর সেই অবদানের জন্যই তাঁকে সেরার পুরস্কার দেওয়া হয়েছে। এখন দেখার একদিনের সিরিজে ভারতীয় দল এই ফর্ম ধরে রাখতে পারে কিনা।