• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

আট মাস পর ট্রফি, ঐতিহাসিক লিগ জয় নিয়ে আবেগে ভাসছেন মোহন সমর্থকরা

Mohun Bagan
পুরো অনুষ্ঠানটি দেখানো হবে মোহনবাগানের বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের মাধ্যমে। নিজস্ব চিত্র।

করোনার দাপটে শেষ করা যায়নি আই লিগ। প্রতিটি দলেরই বাকি ছিল ৪-৫টি ম্যাচ। যদিও দ্বিতীয় স্থানে থাকা ইস্টবেঙ্গলের থেকে সমসংখ্যক ম্যাচ (১৬) খেলে ১৬ পয়েন্টে এগিয়ে ছিল মোহনবাগান। সবুজ-মেরুন ছিল ধরা ছোঁয়ার বাইরে। তাই মোহনবাগানকেই ঘোষণা করা হয় আই লিগ চ্যাম্পিয়ন হিসাবে। লিগ জয় হলেও ট্রফি এত দিন হাতে পায়নি সবুজ-মেরুন। রবিবার বাইপাসের ধারে এক পাঁচ তারা হোটেলে আনুষ্ঠানিক ভাবে মোহনবাগানের হাতে ট্রফি তুলে দেবে ফেডারেশন।

মোহনবাগানের তরফে জানানো হয়েছে, অনুষ্ঠানে উপস্থিত থাকবেন কলকাতায় থাকা জয়ী দলের সমস্ত খেলোয়াড়, কোচ এবং ক্লাবের সভাপতি স্বপনসাধন বসু। থাকবেন ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস এবং ফেডারেশনের তরফে আই লিগের সিইও সুনন্দ ধর।

বিজয়ী দলের বেশির ভাগ সদস্যই কলকাতায় না থাকায় ভিডিয়ো কনফারেন্সের ব্যবস্থা করা হয়েছে। ক্লাবের তরফে এ-ও জানানো হয়েছে, অতিমারির জন্য সমর্থকরা যেহেতু এই জয়ের উৎসবে থাকতে পারছেন না তাই পুরো অনুষ্ঠানটি দেখানো হবে মোহনবাগানের বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের মাধ্যমে।

আরও খবর: মোহনবাগানে উৎসব

হোটেলের অনুষ্ঠানের পর ট্রফি নিয়ে আসা হবে ক্লাব তাঁবুতে। উল্টোডাঙা, শ্যামবাজার, গিরিশ পার্ক, ধর্মতলা হয়ে ট্রফি আসবে মোহনবাগান ক্লাবে। ২ থেকে ৫ নভেম্বর অবধি ক্লাব তাঁবুতে সমর্থকদের জন্য রাখা থাকবে ট্রফি।

আরও খবর: সাত বছর পরে ফের আই লিগে মহমেডান

২০১৫ সালের পর ফের এক বার আই লিগ জয়ের উচ্ছ্বাসে ভাসবেন সবুজ-মেরুন সমর্থকরা। বলা যায় শেষ বারের মতো আই লিগ জয় মোহনবাগানের। কারণ ইতিমধ্যেই এটিকের সঙ্গে যুক্ত হয়ে আইএসএলে নামতে চলেছে এটিকে-মোহনবাগান। আই লিগ জয়ের উচ্ছ্বাসে কিছুটা বাধ সাধল অতিমারি। দেরিতে হলেও আই লিগ ট্রফি আসছে মোহনবাগানে। পুজোর আগে সমর্থকদের জন্য এর থেকে ভাল খবর আর কী হতে পারে।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন