ওয়েস্ট ইন্ডিজ ম্যাচের আগে রোহিত মাতলেন ‘অন্য খেলা’য়, দেখুন সেই ভিডিয়ো
ভারতীয় দল এক শহর থেকে অন্য শহরে যাচ্ছে বাসে চেপেই
 Rohit Sharma for India

খোশমেজাজে 'হিটম্যান' , ছবি: এপি

 

ওয়েস্ট ইন্ডিজ ম্যাচের আগে রোহিত মাতলেন ‘অন্য খেলা’য়, দেখুন সেই ভিডিয়ো 

আফগান-বাহিনীর বিরুদ্ধে রুদ্ধশ্বাস জয়ের পরে চনমনে গোটা ভারতীয় দল। পরের ওয়েস্ট ইন্ডিজ ম্যাচের জন্য সাউদাম্পটন থেকে ম্যাঞ্চেস্টারে এসে পৌঁছেছে টিম ইন্ডিয়া। যাত্রাপথে সবাইকেই  খোশ মেজাজে দেখা গিয়েছে।

আফগানদের বিরুদ্ধে নামার আগে ভুবনেশ্বর কুমার ও বিজয় শঙ্করের চোট বিরাট কোহালির কপালে চিন্তার ভাঁজ ফেলেছিল। শঙ্কর দলে ফিরলেও ভুবির দলে ফিরতে এখনও ঢের দেরি।

আরও পড়ুন: শেষ ওভারে শামিকে কী পরামর্শ দেন ধোনি? ফাঁস করলেন বাংলার পেসার

এর মধ্যে ভুবির বদলি হিসেবে দলে আসা মহম্মদ শামির এমন পারফম্যান্স কোহালির চিন্তা যে অনেকটাই কমিয়ে দেবে, তা নিয়ে সন্দেহই নেই।ম্যাচে চার উইকেট ও ডেথ ওভারে দুর্ধর্ষ বোলিং করে ভারতকে জয় এনে দেন বাংলার পেসার।

 গত ম্যাচে রান না পেলেও ফুরফুরে মেজাজে দেখা গেল ভারতের সহ-অধিনায়ক রোহিত শর্মাকে। পাঁচ ম্যাচে দু’টি শতরান ও একটি অর্ধ শতরান-সহ মোট ৩২০ রান করে বিশ্বকাপের রান তালিকায় ষষ্ঠ স্থানে আছেন ‘হিটম্যান’।

 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

5 hour drive - A little Netflix, a little charades and a lot of light conversation. PS - Excellent guess there Dk

A post shared by Rohit Sharma (@rohitsharma45) on

ভারতীয় দল  সাউদাম্পটন থেকে বাসে করে ম্যাঞ্চেস্টারে এসে পৌঁছেছে। অন্যান্য দেশে এক শহর থেকে অন্য শহরে যেতে হলে বিমানেই ভরসা করেন মানুষজন। কিন্তু, ইংল্যান্ডে এক শহর থেকে অন্য শহর যেতে বিমানের বদলে ট্রেনে বা বাসেই চড়ে থাকেন পর্যটকরা। ভারতীয় দল এক শহর থেকে অন্য শহরে যাচ্ছে বাসে চেপেই। অবশ্য বাসে করে গেলে সময় একটু বেশিই লাগে।

বাসের মধ্যে ক্রিকেটাররা মজা করেন। একে অপরের সঙ্গে ঠাট্টায় মেতে ওঠেন। সেই বাসযাত্রার ভিডিয়ো সোশ্যাল সাইটে পোস্টও করেন। সোমবার যেমন রোহিত একটি ভিডিয়ো পোস্ট করেন। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে যে তাঁরা একধরনের খেলায় মেতে উঠেছেন। দীনেশ কার্তিক-সহ দলের বাকি সদস্যরাও সেই খেলায় অংশ নেন। দীনেশ কার্তিকের উদ্দেশে রোহিত লেখেন, ‘‘ঠিকঠাকই আন্দাজ করেছিস ডিকে।’’ 

ইনস্টাগ্রামে রোহিত ভিডিয়োটি পোস্ট করে লেখেন, পাঁচ ঘণ্টা সময় কীভাবে যে কেটে গেল তা বুঝতেই পারেননি। পরের ম্যাচেই ভারতের জন্য অপেক্ষা করছেন বিধ্বংসী রাসেল, ফর্মে থাকা ক্রিস গেল। ‘ক্যারিবিয়ান দৈত্য’দের কী করে থামাবেন শামি, বুমরা, সেটাই এখন দেখার বিষয়।

আরও পড়ুন: ডিমেরিট পয়েন্ট পেলেন বিরাট, কাটা গেল ম্যাচ ফি-ও, ম্যাচ রেফারি সেই ক্রিস ব্রড

ম্যাচের
Live
স্কোর