Advertisement
২৫ এপ্রিল ২০২৪
সৌরভ গাঙ্গুলি

সৌরভ গঙ্গোপাধ্যায়ের জন্য প্রার্থনা করলেন বিরাট কোহালি, সচিন তেন্ডুলকর

শনিবার সকালে জিম করার সময় আচমকাই বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হন বিসিসিআই সভাপতি সৌরভ।

সৌরভের দ্রুত আরোগ্য কামনা করলেন ক্রিকেটাররা। ফাইল ছবি

সৌরভের দ্রুত আরোগ্য কামনা করলেন ক্রিকেটাররা। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২১ ১৫:৩২
Share: Save:

সৌরভ গঙ্গোপাধ্যায়ের দ্রুত আরোগ্য কামনায় গোটা দেশ। ভারত অধিনায়ক বিরাট কোহালি টুইটারে উদ্বেগ প্রকাশ করেন। ‘কিং কোহালি’ লিখেছেন, ‘আপনার দ্রুত সুস্থতা কামনা করি। গেট ওয়েল সুন’।

Praying for your speedy recovery. Get well soon 🙏 @SGanguly99

টুইট করেছেন সৌরভের এক সময়ের সতীর্থ তথা প্রিয় বন্ধু সচিন তেন্ডুলকরও। তিনি লিখেছেন, “সবে তোমার অসুস্থতার খবর জানলাম সৌরভ। আশা করি প্রতিদিন তোমার শরীর সুস্থ হয়ে উঠুক। তাড়াতাড়ি ঠিক হয়ে ওঠো।”

Just got to know about your ailment Sourav.
Hope each passing day brings you closer to a full and speedy recovery! Get well soon. pic.twitter.com/NIC6pFRRdv

প্রিয় 'দাদি' জন্য টুইট করলেন ঋদ্ধিমান সাহা। পাপালি লিখলেন, "দাদি অসুস্থ! খবরটা পেয়ে অবাক হয়ে গিয়েছি। তোমার সুস্থতা কামনা করি।" বিরাট ও ঋদ্ধির মত একইরকম অবাক হয়েছেন স্পিডস্টার মহম্মদ শামি। তিনি টুইটারে লিখলেন, "গেট ওয়েল সুন দাদা"।

Shocked to hear about Dadi! Wishing him a speedy recovery..@SGanguly99

টুইটে সৌরভের আরোগ্য কামনা করেন রবি শাস্ত্রী, শিখর ধাওয়ান, মিতালি রাজ, অনিল কুম্বলে, কুলদীপ যাদবও। টুইটারে রবি শাস্ত্রী লিখেছেন, “সৌরভ গঙ্গোপাধ্যায়ের দ্রুত আরোগ্য কামনা করছি। এই কঠিন সময়ে ওর পরিবার এবং সমর্থকদের পাশে আছি। খুব তাড়াতাড়ি ফিরুক ও।”

টুইটে সৌরভের আরোগ্য কামনা করেন রবি শাস্ত্রী, শিখর ধাওয়ান, মিতালি রাজ, অনিল কুম্বলে, কুলদীপ যাদবও। টুইটারে রবি শাস্ত্রী লিখেছেন, “সৌরভ গঙ্গোপাধ্যায়ের দ্রুত আরোগ্য কামনা করছি। এই কঠিন সময়ে ওর পরিবার এবং সমর্থকদের পাশে আছি। খুব তাড়াতাড়ি ফিরুক ও।”

Wishing speedy recovery to @SGanguly99. My thoughts are with his family and fans at this hour. Hope to see him back soon

শিখর ধাওয়ান লিখেছেন, “তোমার দ্রুত আরোগ্য কামনা করছি দাদা। খুব তাড়াতাড়ি সেরে ওঠো।” মিতালি রাজ লিখেছেন, “আমাদের বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের দ্রুত আরোগ্য কামনা করছি।”

Wishing our Bcci president @SGanguly99 a speedy recovery. Get well soon 🙏🏻

শনিবার সকালে বাড়িতে জিম করছিলেন তিনি। হঠাৎই বুকে ব্যথা অনুভব করেন। তার পরই মাথা ঘুরে পড়ে যান। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসক সরোজ মণ্ডলের তত্ত্বাবধানে চিকিৎসা চলছে বিসিসিআই সভাপতির। স্বভাবতই 'দাদা'র সুস্থতার জন্য প্রার্থনায় গোটা দেশ।

আরও খবর: নতুন উদ্যম নিয়ে অনুশীলনে নেমে পড়ল টিম ইন্ডিয়া

আরও খবর: কোহালির অনুপস্থিতিতে ভারতের প্রত্যাবর্তন দেখে অবাক ওয়ার্নার

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

sourav ganguly virat kohli md shami
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE