Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Hardik Pandya

শরীর ছুড়ে অসাধারণ ক্যাচ হার্দিকের, দেখুন ভিডিয়ো

নিউজিল্যান্ড ইনিংসের সেটা ১৭ ওভার। লেগস্পিনার যজুভেন্দ্র চহালের বলে ফ্লিক করেছিলেন কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন। মিড উইকেটে দাঁড়িয়ে ছিলেন হার্দিক। বল তাঁর পাশ দিয়ে যাচ্ছিল।

শূন্যে উড়ে ক্যাচ নিচ্ছেন হার্দিক। ছবি টুইটারের সৌজন্য়ে।

শূন্যে উড়ে ক্যাচ নিচ্ছেন হার্দিক। ছবি টুইটারের সৌজন্য়ে।

নিজস্ব প্রতিবেদন
মাউন্ট মাউনগানুই শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০১৯ ১০:৪২
Share: Save:

নির্বাসন কাটিয়ে প্রত্যাবর্তনেই নিজের প্রয়োজনীয়তা টের পাইয়ে দিলেন অলরাউন্ডার হার্দিক পান্ড্য। বল হাতে থাকলেন নিশানায় অভ্রান্ত। এবং নিলেন অসাধারণ এক ক্যাচ। যার জন্য কোনও প্রশংসাই যথেষ্ট নয়।

নিউজিল্যান্ড ইনিংসের সেটা ১৭ ওভার। লেগস্পিনার যজুভেন্দ্র চহালের বলে ফ্লিক করেছিলেন কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন। মিড উইকেটে দাঁড়িয়ে ছিলেন হার্দিক। বল তাঁর পাশ দিয়ে যাচ্ছিল। কিন্তু তিনি বাঁ দিকে শরীর ছুড়ে জমির সঙ্গে সমান্তরাল অবস্থায় ধরলেন ক্যাচ। স্তম্ভিত হয়ে পড়লেন উইলিয়ামসন। অভিনন্দনে তাঁকে ভরিয়ে দিলেন সতীর্থরা।

অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরে যেতে হয়েছিল হার্দিককে। ‘কফি উইথ কর্ণ’ অনুষ্ঠানে লোকেশ রাহুলের সঙ্গে তাঁর বক্তব্য নিয়ে বিতর্ক চরমে ওঠে। শোকজ করা হয়। নির্বাসিতও করা হয় তদন্ত শেষ না হওয়া পর্যন্ত। তদন্তের জন্য প্রশাসকদের কমিটি বা সিওএ অম্বাডসম্যান নিয়োগ করার দাবি জানায় আদালতে। যা এখনও হয়নি। এই পরিস্থিতিতে শর্তসাপেক্ষে নির্বাসন তুলে নেওয়া হয় হার্দিক-রাহুলের উপর। সঙ্গে সঙ্গে উড়ে এসে নিউজিল্যান্ডে দলের সঙ্গে যোগ দেন হার্দিক। আর বিজয় শঙ্করের পরিবর্তে সোমবার ভারতের প্রথম এগারোয় চলে আসেন। এবং অবিশ্বাস্য ক্যাচের পাশাপাশি বোলিংয়ে নিলেন হেনরি নিকলস ও মিচেল স্যান্টনারের উইকেট।

আরও পড়ুন: হ্যামস্ট্রিংয়ে চোটে বিশ্রামে ধোনি, ব্যাট করতে নেমে চাপে কিউইরা

আরও পড়ুন: আজই নামছেন হার্দিক​

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল, টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE