আন্দ্রে রাসেলকে কি আজ দেখতে পাবে ইডেন? বুধবারের অনুশীলনে নেট বোলারের বাউন্সার আছড়ে পড়েছিল তাঁর কাঁধে।

প্রমাদ গুনতে শুরু করে দিয়েছিলেন নাইট-ভক্তরা। দলের প্রাণভোমরা যদি শুক্রবারের গুরুত্বপূর্ণ ম্যাচে নামতে না পারেন, তা হলে বড় ধাক্কা খাবে কেকেআর। ক্যারিবিয়ান অলরাউন্ডার সুস্থ হয়ে উঠেছেন কি না জানা নেই। নাইটদের ফেসবুক পেজে রাসেলকে নিয়ে কোনও আপডেট নেই। গতকাল সাংবাদিক বৈঠকে নাইট অধিনায়ক দীনেশ কার্তিকও সরাসরি কিছু বলতে পারেননি রাসেলকে নিয়ে। কিন্তু, রাসেল যে অন্য ধাতুতে গড়া ক্রিকেটার। নিজেকে ফিট করে তোলার জন্য মরিয়া চেষ্টা চালাচ্ছেন নিজে।

গভীর রাতে শহর কলকাতা যখন ঘুমিয়ে পড়েছে, তখন ইস্টার্ন বাইপাসের ধারের একটি বেসরকারি হোটেলে নিজেকে ফিট করে তোলার সাধনায় মেতে উঠেছেন ‘মাসল’ রাসেল। নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করে ক্যারিবিয়ান তারকা লিখেছেন, তোমরা সবাই ঘুমোচ্ছো, আমি শরীরচর্চা করছি। ভিডিয়োতে দেখা যাচ্ছে রাসেল ওয়ার্ক আউট করছেন। সেই ভিডিয়ো পোস্ট করার পরে ভক্তরা আবদার করতে শুরু করে দিয়েছেন তাঁর কাছে। কেউ বলেছেন, প্রথম একাদশে যেন আপনাকে দেখি। আবার কেউ লিখেছেন, ১৪টি ছক্কা চাই।

আরও খবর: ‘গো ড্যাডি’! মেয়ের লেখা ব্যানারই কি তাতিয়ে দিল ওয়ার্নারকে?

আরও খবর:  আইপিএল কাঁপানো তারকার জন্য দরজা খোলা রেখে বিশ্বকাপের দল ঘোষণা ইংল্যান্ডের

আরসিবির সঙ্গে গুরুত্বপূর্ণ ম্যাচ কেকেআরের। পয়েন্ট তালিকায় নাইটরা এখন নেমে গিয়েছে ছ’নম্বরে। ইডেনে আরসিবির বিরুদ্ধে নামার আগে টানা তিনটি ম্যাচে হারতে হয়েছে কেকেআরকে। হঠাৎই ছন্দ হারানো কেকেআর শিবিরে প্রাণ ফেরাতে পারেন রাসেল। তিনি নিজেও জানেন তা। সেই কারণেই মাঠে নামার মরিয়া একটা চেষ্টা চালাচ্ছেন। ক্যারিবিয়ান তারকা মধ্য রাতে নিজেকে ফিট রাখার সাধনায় মেতে ওঠেন। কখনও সুইমিং পুলে সাঁতার কাটেন, আবার কখনও জিমে ঘাম ঝরান। আরসিবি ম্যাচের আগে স্বভাবসিদ্ধ ভঙ্গিতে গভীর রাতে নেমে পড়েছেন তিনি। অপেক্ষা শুধু তাঁর মাঠে নেমে পড়ার।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

2:5am #focus while your sleeping am #working!😏

A post shared by Andre Russell (@ar12russell) on