Advertisement
১৮ এপ্রিল ২০২৪
IPL

নেটদুনিয়ার নতুন ক্রাশ এই সুন্দরী! কেন জানেন?

হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচের দিন গ্যালারিতে উপস্থিত থাকা ওই আরসিবি ভক্তকে নিয়েই যত কথা নেটিজেনদের। কিন্তু কেন জানেন?

আরসিবি-র এই সুন্দরী ভক্তকে নিয়েই আলোচনায় মেতেছে নেটিজেনরা। ছবি টুইটার থেকে সংগৃহীত।

আরসিবি-র এই সুন্দরী ভক্তকে নিয়েই আলোচনায় মেতেছে নেটিজেনরা। ছবি টুইটার থেকে সংগৃহীত।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ০৭ মে ২০১৯ ১১:৫২
Share: Save:

সিনেমার দৃশ্যে চোখ মেরে নেট দুনিয়ায় ঝড় তুলেছিলেন প্রিয়া প্রকাশ বারিয়ার। সেসময় নেটিজেনদের আলোচনার একটা বড় অংশ জুড়ে ছিলেন প্রিয়া। সেই ঘটনারই পুনরাবৃত্তি ঘটল র‌য়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের এক মহিলা ভক্তের সঙ্গে। হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচের দিন গ্যালারিতে উপস্থিত থাকা ওই আরসিবি ভক্তকে নিয়েই যত কথা নেটিজেনদের। কিন্তু কেন জানেন?

এ বছর আইপিএলে বিরাট বাহিনীর পারফরম্যান্স ছিল বেশ হতাশাজনক। সে নিয়ে সমালোচনাও হচ্ছে বিস্তর। প্লে অফে না যেতে পারলেও হায়দরাবাদের বিরুদ্ধে শেষ ম্যাচে জয় তুলে নিয়েছেন কোহালিরা। সেই ম্যাচে গ্যালারিতে উপস্থিত ছিলেন আরসিবি-র ওই মহিলা ভক্ত। ম্যাচের সময় গ্যালারিতে বসে প্রিয় দলকে উজ্জীবিত করে গিয়েছেন তিনি। আর সেই ম্যাচেই দাপটের সঙ্গে জয় ছিনিয়েছে তাঁর দল।

এই ঘটনার পর থেকেই ওই মহিলা ভক্তকে আরসিবির ‘লাক ফ্যাক্টর’ হিসাবে চিহ্নিত করছেন নেটিজেনরা। ওই মহিলা ভক্তের ছবি পোস্ট করে এক জন বিরাট কোহালিকে ট্যাগ করে লিখেছেন, ‘পরের বারের আইপিএলে ভাল কিছু করতে চাইলে এঁকে সব ম্যাচের টিকিট বিনামূল্যে পাঠিয়ে দাও বিরাট।’ কেউ আবার ওই ভক্তকে ‘ন্যাশনাল ক্রাশ’ হিসাবেও চিহ্নিত করেছেন। তবে যে যাই বলুক না কেন, একটা ব্যাপারে সবাই একমত যে, এই ভক্ত মাঠে না থাকলে আরবিসির পক্ষে ভাল কিছু করা সম্ভব নয়।

জানা গিয়েছে ক্রিকেট পাগল ওই আরসিবি ভক্তের নাম দীপিকা ঘোষ। বলিউডে তিনি স্টাইলিস্ট হিসাবে কাজ করেন।

A post shared by deepika (@deeghose) on

আরও পড়ুন: সংসারে আগুন লেগেই পুড়তে হল নাইটদের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

RCB IPL 2019
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE