Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Bengali news

এ বার লক্ষ্য সৌরভের দল, দিল্লি যাত্রার ভিডিয়ো শেয়ার নাইটদের

অ্যাওয়ে ম্যাচে দিল্লিকে রুখতে ইতিমধ্যে প্রস্তুতিও শুরু দিয়েছেন নাইটরা। কলকাতা থেকে দিল্লি যাওয়ার সময় বেশ চনমনেও দেখিয়েছে তাঁদের।

কলকাতা বিমানবন্দরে নাইটরা। ছবি— ভিডিয়ো থেকে নেওয়া।

কলকাতা বিমানবন্দরে নাইটরা। ছবি— ভিডিয়ো থেকে নেওয়া।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৯ মার্চ ২০১৯ ১৪:১১
Share: Save:

প্রথমে সানরাইজার্স হায়দরাবাদ। তার পর প্রীতি জিন্টার পঞ্জাব। ইডেনে দুই দলকে কার্যত উড়িয়ে দিয়েছেন কার্তিকের নাইটবাহিনী। এ বার চনমনে নাইটদের সামনে দিল্লি ক্যাপিটালস। ভারতীয় দলের সর্বকালের অন্যতম সেরা অধিনায়ক সৌর‌ভের পরামর্শে তৈরি হওয়া দলটার দিকে প্রথম থেকেই আলাদা করে নজর রয়েছে। প্রথম ম্যাচে জিতলেও দ্বিতীয় ম্যাচে অবশ্য হারতে হয় দিল্লিকে।

কেকেআরের দলটার দিকে তাকিয়ে প্রথমে অনেকেই ভ্রু কুঁচকে ছিলেন। এই দলে কুলদীপ যাদবকে বাদ দিলে কোনও আন্তর্জাতিক দলের প্রথম একাদশের ক্রিকেটার নেই। কিন্তু তার পরেও কেকেআর দল গঠনের পিছনে পরিকল্পনার ছাপ স্পষ্ট। দলটায় পাওয়ার প্লে-তে ক্রিস লিন ও সুনীল নারাইনরা আইপিএলের অন্যতম সেরা ওপেনিং জুটি। নিজেদের দিনে যে কোনও বোলিং আক্রমণকে ধ্বংস করে দিতে পারে এরা। তার পরে ৭-১৪ ওভারের মধ্যে স্কোরবোর্ডকে সচল রেখে দলকে এগিয়ে নিয়ে যান রবিন উথাপ্পা, নীতীশ রাণা, শুভমন গিলরা। তার পরে শেষ পাঁচ ওভারে খেলার জন্য কলকাতা শিবিরে রয়েছে এই মুহূর্তে টি-টোয়েন্টি ক্রিকেটের অন্যতম সেরা হিটার আন্দ্রে রাসেল। শুরুতে আউট না করলে যে বিপক্ষকেই নকআউট করে দিতে পারে। কেকেআরের প্রথম দুই ম্যাচে তা দেখা গিয়েছে। সঙ্গে উইকেটকিপার-অধিনায়ক দীনেশ কার্তিক।বিকল্প হিসেবে রয়েছে কার্লোস ব্রেথওয়েট। কেউ তারকা নয়। ফলে দল তৈরি ও ড্রেসিংরুমের পরিবেশ ঠিক রাখতে সমস্যা হয় না।

অ্যাওয়ে ম্যাচে দিল্লিকে রুখতে ইতিমধ্যে প্রস্তুতিও শুরু দিয়েছেন নাইটরা। কলকাতা থেকে দিল্লি যাওয়ার সময় বেশ চনমনেও দেখিয়েছে তাঁদের। বিমানবন্দরে বিভিন্ন মুহূর্তের ভিডিয়োও করেন কার্তিকরা। পরে সেই ভিডিয়ো সোশ্যাল সাইটে পোস্ট করেছেন তাঁরা।

আরও পড়ুন: নো বলে জিতেছিল কেকেআর, সেই ‘নো বল’ কি হারাল বিরাটদের?

আরও পড়ুন: শৃঙ্খলা এনেই আইপিএলে রানার প্রতাপ

অন্যদিকে, প্রথম ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে জয় পেয়েছে দিল্লি। যদিও দ্বিতীয় ম্যাচে চেন্নাই সুপার কিংসের কাছে হারতে হয় তাদের। শনিবার ফিরোজ শাহ কোটলায় প্রতিপক্ষ দুর্দান্ত ছন্দে থাকা কলকাতা নাইট রাইডার্স। তারই রণকৌশল তৈরিতে ব্যস্ত দিল্লি ক্যাপিটালস দলের কোচ রিকি পন্টিং। প্রাক্তন অস্ট্রেলীয় অধিনায়ক জানিয়ে দিয়েছেন, প্রথম দুই ম্যাচে দলের সার্বিক পারফরম্যান্স খুব একটা নেতিবাচক ছিল না। তবে চাপের মুখে দলকে আরও একটু গতিশীল ক্রিকেট খেলতে হবে।

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি।ক্রিকেট খেলারসব আপডেট আমাদেরখেলাবিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2019 KKR video Kolkata Knight Riders
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE