Advertisement
১৯ এপ্রিল ২০২৪
IPL 2020

ধোনিদের ব্যর্থতায় হতাশ ভক্তদের দাবি, ‘রায়নাকে ফেরাও’

চেন্নাইয়ের হয়ে দারুণ সফল রায়না। হলুদ জার্সিতে ১৯৩ টি ম্যাচ খেলে ৫,৩৬৮ রান করেন বাঁ হাতি ব্যাটসম্যান।

সুরেশ রায়না: চেন্নাই সুপার কিংস দল তাদের ওয়েবসাইট থেকেই ছেঁটে ফেলে ছিল তাঁর নাম। পরের বারের আইপিএল-এ তাঁকে রাখবে কি না তা নিয়েও রয়েছে প্রশ্ন। রায়নাকে দলে পেলে শক্তিশালী হবে মিডল অর্ডার।

সুরেশ রায়না: চেন্নাই সুপার কিংস দল তাদের ওয়েবসাইট থেকেই ছেঁটে ফেলে ছিল তাঁর নাম। পরের বারের আইপিএল-এ তাঁকে রাখবে কি না তা নিয়েও রয়েছে প্রশ্ন। রায়নাকে দলে পেলে শক্তিশালী হবে মিডল অর্ডার।

সংবাদ সংস্থা
দুবাই শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২০ ১৭:৩০
Share: Save:

শুরুটা ভালই করেছিল চেন্নাই সুপার কিংস। মুম্বই ইন্ডিয়ান্সকে প্রথম ম্যাচে মাটি ধরিয়েছিল মহেন্দ্র সি্ংহ ধোনির দল। কিন্তু তার পরে প্রথমে রাজস্থান রয়্যালস এবং গতকাল দিল্লি ক্যাপিটালসের কাছে হার মানে চেন্নাই। প্রিয় দলের টানা দু ম্যাচে হার সহ্য করতে না পেরে সোশ্যাল মিডিয়ায় সমর্থকদের দাবি, রায়নাকে ফেরাও।

চেন্নাইয়ের হয়ে দারুণ সফল রায়না। হলুদ জার্সিতে ১৯৩ টি ম্যাচ খেলে ৫,৩৬৮ রান করেন বাঁ হাতি ব্যাটসম্যান। সেই তিনি এ বারও দলে ছিলেন। দলের সঙ্গে সংযুক্ত আরব আমিশাহিতেও এসেছিলেন। কিন্তু ব্যক্তিগত কারণ দেখিয়ে রায়না এ বারের আইপিএল থেকে সরে দাঁড়ান। চেন্নাইকে একবুক শুভেচ্ছা জানান তিনি। কিন্তু টুর্নামেন্ট যত গড়াচ্ছে সিএসকে শিবিরের দুর্বলতা ততই প্রকট হচ্ছে। ধোনির ব্যাটিং অর্ডার নিয়ে প্রশ্ন উঠছে।

মুরলী বিজয়ের ফর্ম চিন্তার কারণ হয়ে দাঁড়াচ্ছে টিম ম্যানেজমেন্টের কাছে। ব্যাট হাতে একমাত্র ধারাবাহিকতা দেখাচ্ছেন ফ্যাফ দু প্লেসি। মুম্বইয়ের বিরুদ্ধে ৫৮, রাজস্থান ম্যাচে ৭২ করার পরে দিল্লির বিরুদ্ধে গতকাল ৪৩ রান করেন। তাঁর একার পক্ষে ম্যাচ জেতানো সম্ভব হচ্ছে না।

আরও পড়ুন: ঘুরে দাঁড়ানোর পরীক্ষা কেকেআরের, রাসেল কত নম্বরে, চর্চা নাইট শিবিরে

টুর্নামেন্টের শুরুতেই পিছিয়ে পড়ায় চিন্তিত ভক্তরা সোশ্যাল মিডিয়ায় রাযনাকে ফেরানোর ডাক দিয়েছেন। এক ভক্ত লিখেছেন, প্রতিটি সিএসকে ভক্তের মনের কথা, রায়ুডু ও ব্রাভো দ্রুত সুস্থ হয়ে উঠুক। সুরেশ রায়না ফিরে এসো। মুম্বইয়ের বিরুদ্ধে প্রথম ম্যাচে খেলার পরে অম্বতি রায়ুডুকে ছাড়াই দুটো ম্যাচে নেমেছে চেন্নাই শিবির। ধোনির হাতের আর এক অস্ত্র ব্রাভো এখনও নামেননি টুর্নামেন্টে।

আর এক ভক্ত সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ফিরে এসো সুরেশ রায়না। রায়না-সহ চেন্নাইকে দেখার অপেক্ষায়। এ বারের টুর্নামেন্টে রায়নাকে কি আর দেখা যাবে? চেন্নাইয়ের সিইও বিশ্বনাথন এ বারের টুর্নামেন্টে রায়নার ফেরার সম্ভাবনার কথা উড়িয়েই দিয়েছেন। রায়নাকে ছাড়াই খেলতে হবে চেন্নাইকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2020 CSK Suresh Raina
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE