• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ওয়েবসাইট থেকে সুরেশ রায়নার নাম ছেঁটে দিল চেন্নাই সুপার কিংস

Raina
সুরেশ রায়নাকে চেন্নাইয়ের জার্সিতে দেখা যাবে না এই মরসুমে। ছবি টুইটার থেকে নেওয়া।

এই মরসুমে আইপিএলে খেলার দরজা বন্ধ হয়ে গেল সুরেশ রায়নার সামনে। চেন্নাই সুপার কিংসের সরকারি ওয়েবসাইট থেকে নাম ছেঁটে ফেলার মধ্যে তেমন বার্তাই চোখে পড়ছে ক্রিকেটমহলের।

আইপিএল শুরুর আগে সংযুক্ত আরব আমিরশাহি থেকে দেশে ফিরে এসেছিলেন রায়না। কারণ হিসেবে শোনা গিয়েছিল নানা কথা। ঘর পছন্দ না হওয়া, অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির মতো ঘর চেয়ে প্রত্যাখ্যাত হওয়ার খবর ছড়িয়ে পড়েছিল। সিএসকে-র সঙ্গে তাঁর সম্পর্কে অবনতির খবর ডালপালা মেলেছিল।

স্বয়ং রায়না যদিও বলেছিলেন যে আমিরশাহিতে তাঁর সন্তানদের জন্য উদ্বেগ থেকেই আইপিএল না খেলার সিদ্ধান্তে এসেছিলেন। সেই সময় চেন্নাই শিবিরের ১৩ সদস্যের করোনা ধরা পড়েছিল। তার মধ্যে দু’জন ক্রিকেটারও ছিলেন। যার ফলে আইপিএল হওয়ার ব্যাপারেও জন্ম নিয়েছিল প্রশ্ন। শোনা গিয়েছিল, পারিবারিক সমস্যার কারণেও তিনি নাকি দেশে ফিরেছেন। দুষ্কৃতিদের আক্রমণে প্রাণ হারিয়েছিলেন তাঁর কাকা। আহত হন পরিবারের অন্যরাও। শোনা গিয়েছিল, রায়নার দেশে ফিরে আসার এটাও একটা বড় কারণ।

আরও পড়ুন: রোহিতের হাতেই জমা পড়ল বিরাট-ক্যাচ

আরও পড়ুন: ঘরের মাঠে ভারত-ইংল্যান্ড সিরিজ করতে চান সৌরভ​

এদিকে, রায়নাকে ফের আইপিএলে দেখা যাওয়া নিয়ে শুরু হয়েছিল জল্পনা। রায়না নিজেও পরবর্তীকালে আমিরশাহিতে ফেরার ইঙ্গিত দিয়েছিলেন। এদিকে, আইপিএলে টানা দুই ম্যাচে হারের পর রায়নাকে দলে ফেরানোর ডাক সোশ্যাল মিডিয়ায় দিয়েছিলেন সমর্থকরা। কিন্তু, যে ভাবে তাঁর নাম কেটে দেওয়া হল সিএসকে-র সরকারি ওয়েবসাইট থেকে, তাতে বার্তা পরিষ্কার। যার মানে এ বারের আইপিএলে তিনি আর দলের সদস্য নন। তাছাড়া, সিএসকে-র সিইও কাশী বিশ্বনাথন সদ্য পরিষ্কার করে দিয়েছিলেন যে নিজে থেকে রায়নার সরে যাওয়ার সিদ্ধান্ত মেনে নিয়েছে দল। তা নিয়ে আর ভাবা হচ্ছে না। আর সেই সিইও যে শুধুই কথার কথা বলেননি, তা প্রতিফলিত রায়নার নাম কেটে দেওয়ার সিদ্ধান্তে।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন