Advertisement
০৪ মে ২০২৪
IPL 2020

চোট পেয়ে খেলা হল না ঋদ্ধির

তাতে অবশ্য ম্যাচ জিততে সমস্যায় পড়তে হয়নি সানরাইজ়ার্স হায়দরাবাদকে।

কেকেআর-এর প্রধান সমস্যা ওপেনিং কম্বিনেশন। সেখানে তরুণ শুভমন গিলের সঙ্গে জুটি বাঁধতেই পারেন ঋদ্ধি। যদিও সানরাইজার্স হায়দরাবাদ তাঁকে ছাড়বে কি না সেটাও প্রশ্ন।

কেকেআর-এর প্রধান সমস্যা ওপেনিং কম্বিনেশন। সেখানে তরুণ শুভমন গিলের সঙ্গে জুটি বাঁধতেই পারেন ঋদ্ধি। যদিও সানরাইজার্স হায়দরাবাদ তাঁকে ছাড়বে কি না সেটাও প্রশ্ন।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২০ ০৩:১২
Share: Save:

চোটের কারণে শুক্রবার খেললেন না ঋদ্ধিমান সাহা। তাঁর পরিবর্তে নেমেছিলেন বাংলারই আর এক উইকেটকপার শ্রীবৎস গোস্বামী। চলতি আইপিএলে প্রথম ম্যাচে খেলতে নেমে শ্রীবৎস তালুবন্দি করলেন বিরাট কোহলির ক্যাচ। তবে ব্যাটে কিছু করতে পারলেন না।

তাতে অবশ্য ম্যাচ জিততে সমস্যায় পড়তে হয়নি সানরাইজ়ার্স হায়দরাবাদকে। অবশ্য জয়ের জন্য হায়দরাবাদের যখন ২.৪ ওভারে ২৮ রান প্রয়োজন সেই সময় উইলিয়ামসনকে আউট করার কঠিন সুযোগ হাতছাড়া করেন দেবদত্ত পাড়িকল। ম্যাচের পরে যা নিয়ে বিরাটের মন্তব্য, ‍‘‍‘ম্যাচ জেতার জন্য যথেষ্ট রান করতে পারিনি। উইলিয়ামসনকে যদি আউট করা যেত, তা হলে অন্য দিকে ঘুরতে পারত খেলাটা। ব্যাট হাতে আমাদের আরও ঝলমলে হওয়া দরকার ছিল। কিন্তু ম্লান থেকেছি।’’ হায়দরাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নার বলেছেন, ‘‘উইলিয়ামসন ও রশিদের প্রশংসায় আর ভাষা খুঁজে পাচ্ছি না। আমাদের সামনে এ বার সামনে দিল্লি। খুব ভাল দল ওরা। এই লড়াইয়ে নামার জন্য মুখিয়ে আছি।’’

আইপিএল পর্ব শেষ। এবার মিশন অস্ট্রেলিয়া। মরুশহরের বিশেষ জৈব সুরক্ষা বলয় ছেড়ে অস্ট্রেলিয়ার জৈব বলয়ে প্রবেশ করার পালা। তা নিয়েও মুখ খুলেছেন কোহালি। আরসিবির টুইটারে তিনি বলেছেন, ‍‘‍‘সফরের মেয়াদ কমানো নিয়েও বিবেচনা করা দরকার। প্রতিযোগিতা বা সিরিজের মেয়াদ খুব বেশি দিনের হলে বলয়ের মধ্যে থেকে ক্রিকেটারদের উপর কী রকম মানসিক প্রভাব পড়তে পারে তা নিয়ে আলোচনার প্রয়োজন।’’

আরও একটি আইপিএল চলে গেল, ফের শূন্য হাতে ফিরলেন কোহালি। ভারত অধিনায়কের ট্রফি খরা নিয়ে বিষণ্ণতা ও প্রশ্ন থেকেই গেল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE