Advertisement
২৪ এপ্রিল ২০২৪
IPL 2020

চোটের জন্য এ বারের আইপিএল শেষ আলি খানের

হ্যারি গার্নির জায়গায় আলি খানকে দলে নিয়েছিল কলকাতা।

টুর্নামেন্ট শেষ আলি খানের। —ফাইল চিত্র।

টুর্নামেন্ট শেষ আলি খানের। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
দুবাই শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২০ ১৫:১১
Share: Save:

চোটের জন্য এ বারের আইপিএলে আর নামতেই পারবেন না কলকাতা নাইট রাইডার্সের পেসার আলি খান। এখনও পর্যন্ত চারটি ম্যাচ খেলেছে কলকাতা কিন্তু একটি ম্যাচেও দেখা যায়নি তাঁকে। মাঠে নামার আগেই চোট শেষ করে দিল তাঁর আইপিএল অভিযান।

কেকেআর পেসারের চোট সম্পর্কে বিশেষ কিছু জানা যায়নি। আইপিএলের তরফে এক বিবৃতিতে জানানো হয়েছে, হ্যারি গার্নির জায়গায় আলি খানকে দলে নিয়েছিল কলকাতা। চোটের কবলে পড়ায় টুর্নামেন্টে আর খেলতে দেখা যাবে না তাঁকে। এ দিকে কেকেআর-এর তরফে ভেঙ্কি মাইসোর জানিয়েছেন, আলি খানের চোটে তাঁরা হতাশ। আলি খানের পাশে রয়েছে ফ্র্যাঞ্চাইজি। তাঁকে থেকে যেতে বলা হচ্ছে।

টুর্নামেন্ট শুরুর আগেই কাঁধে চোট পেয়েছিলেন হ্যারি গার্নি। তাঁর বিকল্প হিসেবে কেকেআর প্রাথমিক ভাবে মুস্তাফিজুর রহমানের কথা ভেবেছিল। কিন্তু জাতীয় দলের সফর থেকেই বাংলাদেশ ক্রিকেট বোর্ড মুস্তাফিজুরকে ছাড়েনি। নেওয়া হয় আলি খানকে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ইতিহাসে তিনিই ছিলেন আমেরিকার প্রথম ক্রিকেটার। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে ত্রিনবাগো নাইট রাইডার্সের হয়ে নজর কেড়েছিলেন আলি। আট ম্যাচে নিয়েছিলেন আট উইকেট। ইকনমি রেট ছিল সাড়ে সাতের নীচে, ৭.৪৩।

আরও পড়ুন: নানা প্রশ্নে বিদ্ধ কার্তিকের বড় পরীক্ষার ধ্বনি

গত বছর থেকেই কেকেআরের নজর ছিল তাঁর দিকে। অনেক প্রতিশ্রুতি নিয়েই এ বার কেকেআরে এসেছিলেন আলি খান। কিন্তু চোটের জন্য একটা ম্যাচও তিনি পেলেন না। শুরুর আগেই টুর্নামেন্ট শেষ হয়ে গেল তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2020 Ali Khan KKR
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE