• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

মাঠে রাহুল-ময়ঙ্কের ব্যাটিং তাণ্ডব, সোশ্যাল মিডিয়ায় টুইট যুদ্ধে ওয়ার্ন-হর্ষ

Shane Warne and Harsha Bhogle
টুইট যুদ্ধে শেন ওয়ার্ন ও হর্ষ ভোগলে।

রবিবার পঞ্জাব বনাম রাজস্থানের ম্যাচে ঝড় তুললেন পঞ্জাবের দুই ওপেনার। ব্যাঙ্গালোরের বিরুদ্ধে সেঞ্চুরি হাঁকিয়েছিলেন পঞ্জাব অধিনায়ক লোকেশ রাহুল। আজ, রবিবার রাজস্থানের বিরুদ্ধে সেঞ্চুরি করলেন ময়ঙ্ক আগরওয়াল (১০৬)। দুই ওপেনারের ব্যাট থেকে ১৭টি চার এবং আটটি ছক্কা বর্ষিত হয়। শারজার মাঠে তখন ঝড় তুলেছিলেন ময়ঙ্ক-রাহুল। তাঁদের মারা শট আছড়ে পড়ছিল মাঠের বাইরে। ঠিক সেই সময়ে হর্ষ ভোগলের এক টুইটকে ঘিরে সোশ্যাল মিডিয়ায় ঝড় ওঠে।

হর্ষ টুইট করে লেখেন, “এটা শুধু স্লগ করা নয়। দুর্দান্ত ব্যাটিং। নব্বইয়ের দশকে খেলা কভার করতে এসে এই মাঠটাকে এত ছোট মনে হতো না।” আর হর্ষের এই টুইট ভাল ভাবে নেননি রাজস্থান রয়্যালসের মেন্টর শেন ওয়ার্ন।  পাল্টা টুইট করে তিনি জবাব দেন, “হ্যাঁ, এটা প্লেয়াররাই করে দেখিয়েছে। ভাগ্যিস, তুমি বোলার ছিলে না।” বিখ্যাত অজি লেগ স্পিনারের টুইটের পরক্ষণেই আবার টুইট করেন হর্ষ। তিনি বলেন, “সেই সময়ে খেলাটাও অন্য ভাবে হতো। নব্বইয়ের দশকে ওয়ান ডে ক্রিকেটে ১০৮টি ইনিংসে গড় রান ছিল ২২৭।”

তাতে আরও রেগে যান রাজস্থানকে প্রথম আইপিএল ট্রফি দেওয়া অধিনায়ক। ওয়ার্ন বলেন, “পরিসংখ্যান সব সময় সঠিক কথা বলে না। সেই সময়ে সব দেশের বোলাররা অনেক ভাল ছিল আর পিচও ছিল অন্যরকমের। যাই হোক, রাজস্থান এখনও জিততে পারে। ২১০ রান করা সম্ভব।” পঞ্জাব অবশ্য থামে ২২৩ রানে। ওয়ার্নের সেই টুইটে হর্ষ কমেন্ট করে বলেন, “ঠিক, রয়্যালসের বোলিংও খুব ভাল।”

এদিন ময়ঙ্ক-রাহুল রাজস্থানের বোলিং নিয়ে ছেলেখেলা করেন। স্টিভ স্মিথের দলের বোলিং নিয়ে কটাক্ষ করেন হর্ষ।

আরও পরুন: এত নীচে নামছেন কেন, প্রশ্ন থামছে না ধোনিকে নিয়ে

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন