Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Mohammad Irfan

‘বেঁচে আছি’, মৃত্যুর রটনা উড়িয়ে সোশ্যাল মিডিয়ায় জানালেন পাক পেসার

গত বছর নভেম্বরে পাকিস্তানের হয়ে শেষ বার আন্তর্জাতিক ক্রিকেটে দেখা গিয়েছিল তাঁকে। ক্যানবেরায় অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সেই ম্যাচে চার ওভারে ২৭ রান দিয়ে বিপক্ষ অধিনায়ক অ্যারন ফিঞ্চের উইকেট নিয়েছিলেন তিনি।

পাকিস্তানের বাঁ-হাতি পেসার মহম্মদ ইরফান। ছবি: এএফপি।

পাকিস্তানের বাঁ-হাতি পেসার মহম্মদ ইরফান। ছবি: এএফপি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ জুন ২০২০ ১৪:০৯
Share: Save:

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল গাড়ি দুর্ঘটনায় তাঁর মৃত্যুর খবর। সেটা যে মিথ্যা, টুইট করে সোটাই জানালেন পাকিস্তানের পেসার মহম্মদ ইরফান

৩৮ বছর বয়সি বাঁহাতি পেসার টুইট করেছেন, “গাড়ি দুর্ঘটনায় আমার মৃত্যুর ভিত্তিহীন খবর ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। যার ফলে আমার পরিবার ও বন্ধুরা বিরক্ত। এই ব্যাপারে অজস্র ফোন আসছে আমার কাছে। দয়া করে এগুলো থেকে বিরত থাকুন। আমার কোনও দুর্ঘটনা হয়নি। আমি ভাল আছি।” দীর্ঘকায় ইরফানের উচ্চতা সাত ফুট এক ইঞ্চি। প্রথম শ্রেণির ক্রিকেটে এত লম্বা কোনও পেসার খেলেননি এর আগে।

আরও পড়ুন: আমরা ছিলাম বিশ্বের সেরা স্পোর্টস টিম, দাবি লয়েডের

আরও পড়ুন: বাতিল ফাইনাল, জকোভিচদের সঙ্গে টুর্নামেন্টের পরেই করোনা আক্রান্ত গ্রিগর দিমিত্রোভ

গত বছর নভেম্বরে পাকিস্তানের হয়ে শেষ বার আন্তর্জাতিক ক্রিকেটে দেখা গিয়েছিল তাঁকে। ক্যানবেরায় অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সেই ম্যাচে চার ওভারে ২৭ রান দিয়ে বিপক্ষ অধিনায়ক অ্যারন ফিঞ্চের উইকেট নিয়েছিলেন তিনি। তবে সেই ম্যাচ অস্ট্রেলিয়াই জিতেছিল। চার টেস্ট, ৬০ ওয়ানডে ও ২২ টি-টোয়েন্টিতে তিনি নিয়েছেন যথাক্রমে ১০, ৮৩ ও ১৬ উইকেট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cricket Cricketer Mohammad Irfan Pakistan Cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE