Advertisement
২৪ এপ্রিল ২০২৪
MS Dhoni

প্র্যাকটিসের সময় ভক্তের সঙ্গে লুকোচুরি খেললেন ধোনি

ধোনির সঙ্গে একটু হাত মেলানোর জন্য ভক্তদের ব্যাকুলতা মন কাড়ে ক্রিকেটপ্রেমীদের। সম্প্রতি এরকমই এক ভক্তের মাঠে নেমে ধোনির পিছনে ধাওয়া করার ভিডিয়ো ভাইরাল হল নেট দুনিয়ায়।

ভক্তের সঙ্গে হাত মেলালেন ধোনি। ছবি সোশ্যাল মিডিয়া থেকে সংগৃহীত।

ভক্তের সঙ্গে হাত মেলালেন ধোনি। ছবি সোশ্যাল মিডিয়া থেকে সংগৃহীত।

সংবাদ সংস্থা
চেন্নাই শেষ আপডেট: ১৯ মার্চ ২০১৯ ১৮:৪০
Share: Save:

কেরিয়ারের প্রায় শেষপ্রান্তে এসে পৌঁছেছেন ধোনি। কিন্তু তাঁকে নিয়ে ভক্তদের উন্মাদনায় এখনও এতটুকু ভাটা পড়েনি। ধোনির সঙ্গে একটু হাত মেলানোর জন্য ভক্তদের ব্যাকুলতা মন কাড়ে ক্রিকেটপ্রেমীদের। সম্প্রতি এরকমই এক ভক্তের মাঠে নেমে ধোনির পিছনে ধাওয়া করার ভিডিয়ো ভাইরাল হল নেট দুনিয়ায়।

চেন্নাইয়ের চিদাম্বরম স্টেডিয়ামে আসন্ন আইপিএলের জন্য প্রস্তুতিতে ব্যস্ত রয়েছে চেন্নাই সুপার কিংস। দলের সতীর্থদের সঙ্গে অনুশীলনে ব্যস্ত ছিলেন মহেন্দ্র সিংহ ধোনি। তখনই নিরাপত্তার ফাঁক গলে মাঠে ঢুকে পড়ে এক ভক্ত। ঢুকেই ধোনির দিকে ছুটে যায় সে। ভক্তের ছুটে আসা দেখেই সতর্ক হয়ে যান ধোনি। তিনিও ধরা দেওয়ার পাত্র নন।

মাঠের মধ্যেই ছুটে বেড়াচ্ছেন ধোনি, পিছনে পিছনে ছুটছে ভক্ত। কিন্তু ধোনির সঙ্গে ছুটে কী আর পারেন। ভক্তের এই নাজেহাল অবস্থা দেখে নিজেই থামলেন ধোনি। তখন কাছেই ছিলেন লক্ষ্ণীপতি বালাজি। বালাজিকে মধ্যে রেখেই ভক্তের সঙ্গে লুকোচুরি খেলা শুরু করলেন তিনি। শেষে নিরাপত্তারক্ষীরা পাকড়ালেন ওই ভক্তকে। তারপর ধোনি হাত মেলালেন ভক্তের সঙ্গে। ধোনির হাতের ছোঁয়া পেয়ে ভক্তের খুশি তখন দেখে কে?

নাগপুরে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-২০ ম্যাচের সময় এ রকমই ঘটনা ঘটেছিল। সে সময় ধোনির পা ছুঁতে গিয়ে ভক্তের হাতে থাকা ভারতের জাতীয় পতাকা মাটিতে ঠেকার উপক্রম হয়েছিল। কিন্তু তৎপরতার সঙ্গে পতাকা হাতে তুলে নিয়েছিলেন তিনি। সে জন্য নেটদুনিয়ায় প্রশংসিতও হয়েছিলেন তিনি।

আরও পড়ুন: ‘ধোনি পাশে থাকলে বেশি স্বস্তিতে ক্যাপ্টেন কোহালি’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni CSK Practice
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE