• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

টিকটকে ওয়ার্নারের পোস্ট করা ভিডিয়ো কেমন লাগছে? কামিন্স বললেন...

Pat Cummins
টেস্টে এখন বিশ্বের এক নম্বর বোলার প্যাট কামিন্সই। ছবি টুইটার থেকে নেওয়া।

লকডাউনের মধ্যেই ইনস্টাগ্রাম পেজে একের পর এক টিকটক ভিডিয়ো পোস্ট করেছেন অস্ট্রেলিয়ার ওপেনার ডেভিড ওয়ার্নার। যা দেখে হেসে লুটোপাটি খেয়েছেন প্যাট কামিন্স। আর সেই ভিডিয়োই পোস্ট করেছে কলকাতা নাইট রাইডার্স।

কেকেআরের পোস্ট করা ভিডিয়োয় ওয়ার্নারের টিকটক ভিডিয়ো সম্পর্কে জানতে চাওয়া হয়েছিল কামিন্সের কাছে। জিজ্ঞাসা করা হয় যে, তিনি এই ভিডিয়োগুলো উপভোগ করছেন কি না। জবাবে ডিসেম্বরের আইপিএল নিলামে রেকর্ড অর্থে কলকাতা নাইট রাইডার্সে আসা কামিন্স বলেন, “আমাকে এমন করতে আপানারা দেখতে পাবেন না। তবে ও ভালই করছে। ওর এনার্জি বরাবরই অফুরন্ত। বেশ মজার চরিত্র। আর এই বিষয়টা কয়েকটা ভিডিয়োতে ধরাও পড়েছে। তবে ও যদি সব কিছু ঠিকঠাক হওয়ার পর ব্যালের পোশাক পরতে বলে আমাকে, তবে হ্যাঁ বলব না।” 

আরও পড়ুন: টেস্টে এক নম্বর জায়গা হারাল বিরাটের ভারত, নেমে গেল তিন নম্বরে​

আরও পড়ুন: উমর আকমলকে নিয়ে বিস্ফোরক তথ্য দিলেন প্রাক্তন পিসিবি চেয়ারম্যান​

এর পর কামিন্সকে জিজ্ঞাসা করা হয়, “আপনি নিশ্চয় টেনশনে থাকবেন যে ওই পোশাক ওয়ার্নার সফরে সঙ্গে করে আনবে কি না।” কামিন্স তখন বলেন, “হ্যাঁ, এটা একটা দুশ্চিন্তার বিষয়। তবে ও সম্ভবত তা সঙ্গে আনবে।” তবে অজি পেসার যে ওয়ার্নার প্রস্তাব দিলেও তাতে রাজি হবেন না, তা জানিয়ে দিয়েছেন আগেই।

কামিন্স এখন টেস্টে বিশ্বের এক নম্বর বোলার। আইপিএলের নিলামে তাঁর দল উঠেছিল সাড়ে ১৫ কোটি টাকা। এ বারের আইপিএলে খেলার জন্য তিনি উদগ্রীব ছিলেন। কিন্তু করোনাভাইরাসের দাপটে অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে গিয়েছে আইপিএল।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন