Advertisement
২০ এপ্রিল ২০২৪
Ramnaresh Sarwan

গেলের ‘করোনাভাইরাসের চেয়েও খারাপ’ মন্তব্যের তীব্র প্রতিবাদ করলেন সারওয়ান

সম্প্রতি গেল বলেন, চলতি মরসুমে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের দল জামাইকা তালাওয়াহস থেকে তাঁর বাদ পড়ার নেপথ্যে কলকাঠি নেড়েছেন সহকারী কোচ সারওয়ান। এই অভিযোগই উড়িয়ে দিলেন সারওয়ান।

“জামাইকা তালাওয়াহস দলের জার্সিতে গেল। যা আর দেখা যাবে না। ছবি টুইটার থেকে নেওয়া।

“জামাইকা তালাওয়াহস দলের জার্সিতে গেল। যা আর দেখা যাবে না। ছবি টুইটার থেকে নেওয়া।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ মে ২০২০ ১৬:৩৫
Share: Save:

একদা সতীর্থ রামনরেশ সারওয়ানের বিরুদ্ধে তোপ দেগেছিলেন ক্রিস গেল। এ বার পাল্টা দিলেন সারওয়ান। উড়িয়ে দিলেন গেলের যাবতীয় অভিয়োগ।

সম্প্রতি গেল বলেন, চলতি মরসুমে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের দল জামাইকা তালাওয়াহস থেকে তাঁর বাদ পড়ার নেপথ্যে কলকাঠি নেড়েছেন সহকারী কোচ সারওয়ান। তাঁকে ‘করোনাভাইরাসের চেয়েও খারাপ’ ও ‘সাপ’ বলেও চিহ্নিত করেছিলেন গেল। এর পাল্টা হিসেবেই ফেসবুকে দুই পাতার বিবৃতি পোস্ট করেছেন সারওয়ান। তাতে গেলের সবই অভিযোগ মিথ্যা বলে জানিয়েছেন তিনি।

রামনরেশ সারওয়ান লিখেছেন, “জামাইকা তালাওয়াহস থেকে গেলের বাদ পড়ার পিছনে আমার কোনও ভূমিকা নেই। গেল আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনেছে। শুধু আমি নই, অনেককেই কলঙ্কিত করেছে। তবে আমিই ছিলাম ওর প্রধান লক্ষ্য। গেলের অভিযোগের জবাব দেওয়ার উপযুক্ত বলে উত্তর দিচ্ছি, এমন মোটেই নয়। কিন্তু, আমার মনে হয়েছে জনতার সামনে সব কিছু ঠিক ভাবে উপস্থাপিত করা উচিত। তা ছাড়া, যে মানুষদের চরিত্র ও কেরিয়ার গেল কলঙ্কিত করতে চাইছে, তাঁদের রক্ষা করতেও মুখ খুলতে বাধ্য হলাম।”

আরও পড়ুন: টিকটকে ওয়ার্নারের পোস্ট করা ভিডিয়ো কেমন লাগছে? কামিন্স বললেন...​

আরও পড়ুন: টেস্টে এক নম্বর জায়গা হারাল বিরাটের ভারত, নেমে গেল তিন নম্বরে​

সারওয়ান আরও লিখেছেন, “পরিষ্কার জানিয়ে দেওয়া যাক, আন্তর্জাতিক কেরিয়ারের সূচনা থেকেই খেলেছি গেলের সঙ্গে। অসামান্য প্রতিভা বলে সবসময় শ্রদ্ধাও করে এসেছি। সবচেয়ে গুরুত্বপূর্ণ, ঘনিষ্ঠ বন্ধু হিসেবেও দেখেছি। তাই এই ধরনের অভিযোগে আমি স্তম্ভিত।” যে উঠতি ক্রিকেটারদের কাছে গেল ‘রোল মডেল’ তাঁদের কাছে এর ফলে ভুল বার্তা যাচ্ছে বলে মনে করছেন সারওয়ান। শুধু তিনি একাই নন, জামাইকা তালাওয়াহস দলের তরফেও গেলের মন্তব্যে হতাশার কথা জানানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE