Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Cricket

ধারাভাষ্যকারদের প্যানেল থেকে মঞ্জরেকরকে সরিয়ে দিল বিসিসিআই

ধারাভাষ্যকারদের প্যানেল থেকে বাদ দেওয়া হল সঞ্জয় মঞ্জরেকরকে। আইপিএল-এও নেই তিনি।

ধারাভাষ্য দিতে বসে বিতর্কের জন্ম দিয়েছেন মঞ্জরেকর। —ফাইল চিত্র।

ধারাভাষ্য দিতে বসে বিতর্কের জন্ম দিয়েছেন মঞ্জরেকর। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৪ মার্চ ২০২০ ১৫:৩৯
Share: Save:

ধারাভাষ্যকারদের দল থেকে সঞ্জয় মঞ্জরেকরকে বাদ দিয়ে দিল ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। বোর্ডের ধারাভাষ্যকারদের প্যানেল থেকে কেন সরানো হল দেশের প্রাক্তন এই ক্রিকেটারকে, তার কারণ অবশ্য স্পষ্ট নয়। তবে বোর্ডের এক কর্তা জানিয়েছেন, তাঁর পারফরম্যান্সে সন্তুষ্ট নয় বোর্ড। আইপিএল-এও ধারাভাষ্যকার হিসেবে মঞ্জরেকরের না থাকার সম্ভাবনাই প্রবল।

সাম্প্রতিক অতীতে ধারাভাষ্য দিতে বসে মঞ্জরেকর যতটা না ক্রিকেট বিশ্লেষণ করেছেন, তার থেকে বেশি বিতর্কে জড়িয়েছেন। বিশ্বকাপ ক্রিকেটে ভারতের গুরুত্বপূর্ণ সেমিফাইনালের আগে রবীন্দ্র জাদেজা সম্পর্কে মন্তব্য করে বিতর্কের জন্ম দিয়েছিলেন।

বিশ্বকাপের শেষ চারের লড়াইয়ে জাদেজা দারুণ পারফর্ম করে মঞ্জরেকরকে জবাব দিয়েছিলেন। পরে শোনা গিয়েছিল, জাদেজা নাকি পারফর্ম করে মঞ্জরেকরকে খুঁজেছিলেন। দেশের প্রাক্তন ক্রিকেটার পরে অবশ্য ক্ষমাও চেয়ে নেন জাদেজার কাছে।

আরও পড়ুন: করোনার উপসর্গ দেখা দেওয়ায় আইসোলেশনে নাইট পেসার

হর্ষ ভোগলের বিরুদ্ধে আলটপকা মন্তব্য করেও বিতর্কে জড়ান মঞ্জরেকর। হর্ষ ভোগলের উদ্দেশে মঞ্জরেকর বলেছিলেন, পেশাদার ক্রিকেট খেলেননি হর্ষ। তাই ক্রিকেট সম্পর্কে তাঁর ধারণা পরিষ্কার নয়।

ধর্মশালার ভারত-দক্ষিণ আফ্রিকা প্রথম ওয়ানডে ম্যাচ বৃষ্টির জন্য ধুয়ে য়ায়। ধর্মশালার ম্যাচে সুনীল গাওস্কর, লক্ষ্মণ শিবরামকৃষ্ণণ ও মুরলী কার্তিক ধারাভাষ্য প্যানেলে উপস্থিত থাকলেও ছিলেন না মঞ্জরেকর। আইপিএল-এও দেখা যাবে না তাঁকে।

আরও পড়ুন: বাতিল অলিম্পিক্স মশাল-দৌড়, বন্দি আর্সেনাল ম্যানেজার

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sanjay Manjrekar Commentator
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE