Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Shoaib Akhtar

সচিন নন, টেস্ট দলে রাহুলকেই বেশি পছন্দ শোয়েবের

শোয়েব জানান দু’জনের নাম। একজন ভারত-অধিনায়ক বিরাট কোহালি।

রায়: দুই ভারতীয় ব্যাটিং কিংবদন্তির মধ্যে তুলনা শোয়েবের। ফাইল চিত্র

রায়: দুই ভারতীয় ব্যাটিং কিংবদন্তির মধ্যে তুলনা শোয়েবের। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২১ ০৫:৫০
Share: Save:

সোজাসাপ্টা আর বিতর্কিত উত্তর দেওয়ার জন্য বিখ্যাত শোয়েব আখতার। এবং কখনও কখনও তিনি সবাইকে চমকেও দেন। যেমন দিলেন সোশ্যাল নেটওয়ার্কে এক প্রশ্নোত্তর পর্বে। এক ভারতীয় ক্রিকেটপ্রেমী শোয়েবকে টেস্ট দলের জন্য সচিন তেন্ডুলকর ও রাহুল দ্রাবিড়ের মধ্যে যে কোনও একজনকে বেছে নিতে বলেছিলেন। তাতে কোনওরকম দ্বিধা না করে রাওয়ালপিন্ডি এক্সপ্রেস জানিয়ে দেন, এ’ব্যাপারে তাঁর পছন্দ রাহুল, কিংবদন্তি সচিন নন।

টুইটারে প্রাক্তন পাক পেসার ভক্তদের নানা প্রশ্নের উত্তর দিচ্ছিলেন। তাঁকে আরও প্রশ্ন করা হয়, সব ধরনের ক্রিকেট ধরলে এই মুহূর্তে বিশ্বের সেরা ব্যাটসম্যান কে?

শোয়েব জানান দু’জনের নাম। একজন ভারত-অধিনায়ক বিরাট কোহালি। অন্যজন তাঁর দেশের জাতীয় দলের এখনকার নেতা বাবর আজ়ম। প্রসঙ্গত, কোহালি এই মুহূর্তে আইসিসি-র টেস্টের ক্রমতালিকায় দু’নম্বরে রয়েছেন। ওয়ান ডে-তে কিন্তু তিনিই শীর্ষে। তবে টি-টোয়েন্টিতে সপ্তম স্থানে। পাকিস্তানের বাবর সেখানে টেস্টে পঞ্চম। ওয়ান ডে-তেও তাই। আর টি-টোয়েন্টিতে দ্বিতীয় স্থানে। স্ট্রোক প্লেয়ার হিসেবে পরিচিত এই দু’জনের কেউই এখন কিন্তু দেশের হয়ে খেলতে পারছেন না। বাবরের আঙুলে চোট। আর সন্তানের জন্ম হবে বলে জাতীয় দল থেকে ছুটি নিয়েছেন কোহালি। শোয়বকে আরও অনুরোধ করা হয়, এই মুহূর্তে বিশ্বের সেরা ফাস্টবোলার বেছে নেওয়ার জন্য। এ’ব্যাপারে শোয়েবের দারুণ পছন্দ অস্ট্রেলিয়ার মিচেল স্টার্ক। প্রাক্তন পাক পেসারের কথায়, আধুনিক ক্রিকেটে স্টার্কই সবার সেরা। এই অস্ট্রেলীয় পেসার এখন ভারতের বিরুদ্ধে টেস্ট সিরিজে খেলছেন। অজিঙ্ক রাহানেদের কাছে তিনিই সম্ভবত সব চেয়ে বড় চ্যালেঞ্জ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE